December 2, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 18th, 2021, 7:35 pm

বিশ্বনাথে স্কুলছাত্রীকে অমানুষিক নির্যাতনঃ আতংকে পরিবার

জেলা প্রতিনিধি :
সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক স্কুল ছাত্রীকে অমানুষিকভাবে নির্যাতন করা হয়েছে। নির্যাতিত নাজিয়া আক্তার মনি বেতসান্দি গ্রামের লিলু মিয়ার কন্যা এবং স্থানীয় হাজী ইয়াছিন উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী। নাজিয়া আক্তার মনি বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। শরীরের আঘাতজনিত কারনে কিশোরী কন্যার খাওয়া-দাওয়া ও প্রসাব-পায়খানা বন্ধ রয়েছে।
গ্রামবাসী সূত্রে জানা যায়, গত ১৪ জুলাই বুধবার বাদ আছর একই গ্রামের আঙ্গুর মিয়ার মেয়ে এনি বেগমের সাথে লিলু মিয়ার মেয়ে নাজিয়া আক্তার মনি নিজ বাড়ীতে খেলাধুলার এক পর্যায়ে দু’জন মারামারিতে লিপ্ত হয়ে পড়ে। এই খবর এনির পরিবারে পৌছে গেলে এনির মা রুবিনা বেগম এসে নাজিয়া আক্তার মনিকে বেধড়ক মারধর শুরু করে। এতে মেয়েটি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পাড়া প্রতিবেশিরা তাৎক্ষণিকভাবে বিষয়টি মীমাংসা করে দেন। কিন্তু সন্ধার পর নাজিয়া আক্তান মনির শারিরীক অবস্থার অবনতি ঘটলে মুরব্বীরা তাকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। রুবিনা বেগমের স্বামী আঙ্গুর মিয়া ও তার ভাই সোহেল নাজিয়া আক্তার মনিকে হাসপাতালে ভর্তির সংবাদ শুনে ক্ষীপ্ত হয়ে তার পরিবারকে নানা ধরনের ভয়ভীতি ও হুমকি-ধামকি দিচ্ছেন। এতে মনির পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন।
উল্লেখ্য, ইতিপূর্বে আঙ্গুর মিয়ার সাথে লিলু মিয়ার একাধিকবার বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া-ঝাটি হয়েছে, যা এলাকাবাসী অবগত রয়েছেন। এমতাবস্থায় নাজিয়া আক্তার মনির পরিবার চরম আতংকে রয়েছেন।