April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, February 29th, 2024, 8:20 pm

বেঁচে আছেন অভিনেত্রী আঁচল তিওয়ারি

অনলাইন ডেস্ক :

ভারতের বিহারে কাইমুরে এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন জনপ্রিয় ভোজপুরী সংগীতশিল্পী আঁচল তিওয়ারি। তবে খবর রটে যায় এ দুর্ঘটনায় পঞ্চায়েত খ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারি মারা গেছেন। দুজনের একই নাম হওয়ার ফলে সৃষ্টি হয় এ বিভ্রান্তির। চারিদিকে ছড়িয়ে পড়ে তার ছবি। শেষে নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, ‘আই এম আলাইভ’ যার বাংলায় অর্থ ‘আমি বেঁচে আছি’। হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, আঁচল তিওয়ারি তার ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন দু’টি পোস্ট। সেখানে দেখা গেল, অভিনেত্রীর দুই বন্ধু এক হিন্দি সংবাদমাধ্যমে প্রকাশিত আঁচলের মৃত্যুর খবর পোস্ট করে স্পষ্ট জানিয়েছেন, ভুয়ো খবর এটা। অভিনেত্রী বেঁচে আছেন। আর সেই পোস্ট নিজের স্টোরিতে শেয়ার করে আঁচল নিজেও জানিয়ে দিয়েছেন, বেঁচে আছেন তিনি।

এ দিকে গত সোমবার প্রয়াত বিখ্যাত ভোজপুরি গায়িকা আঁচল তিওয়ারি এ মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। অনুষ্ঠান করতে যাওয়ার পথে মৃত্যু হয় তার। ‘পঞ্চায়েত ২’-এর প্রচুর জনপ্রিয়তা কুড়িয়েছেন। একই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন গায়ক ছোটু পান্ডেও। জানা গিয়েছে, দুর্ঘটনায় ভোজপুরি বিনোদন জগতের চার উঠতি তারকা-সহ নয় জন নিহত হয়েছেন। গত রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে। পুলিশ জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি গায়িকা আঁচল তিওয়ারি, সঙ্গীতশিল্পী ছোটু পান্ডে-সহ আট জন প্রাণ হারিয়েছেন।

সিমরান শ্রীবাস্তব নামে এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন। মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার জানিয়েছেন, গত সোমবার মৃতদের শনাক্ত করা হয়েছে। যার মধ্যে রয়েছে ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে। অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরন শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে। এদের মধ্যে বক্সারের বাসিন্দা ভোজপুরি গায়ক ছোটু পান্ডে, তার ভাগ্নে অনু পান্ডে, গীতিকার সত্য প্রকাশ মিশ্র বৈরাগী, বারাণসীর বাসিন্দা অভিনেত্রী সিমরন শ্রীবাস্তব এবং আঁচল তিওয়ারি ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত মুখ। ঘটনাস্থনের প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুই মহিলা-সহ আটজনকে একটি গাড়ি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এই দুর্ঘটনা ঘটে। এরপরে এসইউভি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে যায়, যেখানে একটি দ্রুতগামী ট্রাক তাদের সঙ্গে এসে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক-সহ নয়জন নিহত হন। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাক চালক।