October 6, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 4th, 2022, 8:46 pm

বেনাপোলে ওয়ারেন্টভুক্ত ১৪ পলাতক আসামি গ্রেপ্তার, ফেনসিডিল জব্দ

বেনাপোলে ১৪ জন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার রাতে শহরের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ২৫ বোতল ফেনসিডিল জব্দের দাবি করেছে পোর্ট থানা পুলিশের একটি অভিযানিক দল।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- বেনাপোলের ছোট আঁচড়া গ্রামের রাজ্জাকের ছেলে শরিফুল ইসলাম (৩৩), শিকড়ী গ্রামের ইউনুচ আলীর ছেলে আনোয়ার ওরফে আনার (২৫), দক্ষিণ বারপোতা গ্রামের মুন্তাজ আলী মোড়লের ছেলে রিয়াজুল ইসলাম(৩১), মৃত- জাহান আলীর ছেলে ওহিদুজ্জামান (২৭), ভবারবেড় গ্রামের সোহেল রানার স্ত্রী অনন্যা (৩২), বারপোতা গ্রামের নওশের হোসেনের ছেলে নেওয়াজ শরীফ (৩৯), দিঘীরপাড় গ্রামের আজগর সরদারের ছেলে জসিম সরদার (৪৯), একই গ্রামের মৃত আবদার সরদারের ছেলে আজগর সরদার (২৮), ভবারবেড় গ্রামের লিয়াকত হোসেনের স্ত্রী রোমেছা পারভীন (৩১), শিকড়ী গ্রামের কামালের ছেলে মিকাইল হোসেন (৩৯), মহিষাডাঙ্গা গ্রামের গোলাম হোসেনের ছেলে নুরুজ্জামান (৪২), আমড়াখালী গ্রামের আজগর আলীর ছেলে মোস্তাক হোসেন (২৮), সুন্তাজ আলীর ছেলে শফি মেম্বার (৪০) ও হবিবার রহমানের ছেলে মো. আলামিন হোসেন (২৭)।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, দীর্ঘদিন ধরে পলাতক থাকা ওয়ারেন্টভুক্ত এসব আসামিদের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে রবিবার দুপুরে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

—-ইউএনবি