May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 24th, 2024, 7:06 pm

ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না: বর্ষা

অনলাইন ডেস্ক :

শোবিজ তারকাদের ব্যক্তিগত বিষয়গুলো প্রায়ই প্রকাশ্যে আসে। কাজের চেয়ে ব্যক্তিচর্চায় কখনো সম্মান আসে না বলেই মনে করেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। সম্প্রতি দেশের এক গণমাধ্যমে বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলেন বর্ষা। এ সময় অভিনেত্রী জানান, প্রতিযোগিতা হলে কাজ নিয়েই হওয়া উচিত। ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না, বরং হিংসা-বিদ্বেষ তৈরি হয়। বর্ষা বলেন, আমি আসলে সোশ্যাল মিডিয়ায় এসব খুব একটা দেখি না।

ব্যবসায়িক কাজে এত ব্যস্ত থাকতে হয় যে— অন্যকিছু দেখার বা ভাবার সময় পাই না। যেটুকু সময় পাই সেটা সংসার ও সন্তানদের জন্য ব্যয় করি। তবুও দু’একটা কথা যে কানে আসে না তেমন নয়। তবে আমি মনে করি, প্রতিযোগিতা হলে কাজ নিয়েই হওয়া উচিত। অভিনেত্রী আরও বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে একে অন্যের প্রতি কাদা ছোঁড়াছুড়ি কখনোই প্রতিযোগিতার মধ্যে পড়ে না। এগুলো কখনোই কাম্য নয়। আমাদের সিনিয়র নায়িকারা নিজেদের কাজ দিয়েই আলোচনায় ছিলেন, প্রতিষ্ঠিত হয়েছেন।

সুতরাং যারা এগুলো করছে তাদের বলব— এসব বাদ দিয়ে কাজে মনোযোগ দিতে। বর্ষা অভিনীত সর্বশেষ ‘কিল হিম’ সিনেমাটি মুক্তি পায়। গত বছর ঈদে মুক্তি পায় সিনেমাটি। এবার প্রস্তুতি নিচ্ছেন এই সিনেমার সিকুয়্যালের। এ ছাড়া অভিনেত্রীর হাতে রয়েছে আরও দুটি সিনেমার কাজ।