June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 17th, 2023, 8:27 pm

ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসীর স্ত্রী ও ২ ছেলের গলাকাটা লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে এক সৌদি প্রবাসীর স্ত্রী এবং তাদের দুই ছেলের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। তবে তাদের ৯ মাসের কন্যাশিশু অক্ষত রয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের চর ছয়ানী এলাকায় এই ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- আইয়ুবপুর ইউনিয়নের চর ছয়ানী এলাকার সৌদি প্রবাসী শাহ আলমের স্ত্রী জেসি আক্তার (৩৫), তার বড় ছেলে মাহিন (১৪) এবং ছোট ছেলে মহিন (৭)।

এ সময় তিনজনকে গলাকাটা মৃত অবস্থায় পাওয়া গেলেও খাটে অক্ষত অবস্থায় শুয়েছিল শিশু অজিহা।

অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম বলেন, জেকি আক্তার তার দুই ছেলে ও ৯মাস বয়সী কন্যাশিশুকে নিয়ে বাড়িতে থাকতেন। জেকির স্বামী শাহ আলম সৌদি আরব প্রবাসী। মঙ্গলবার সকালে গৃহকর্মী এসে বিল্ডিংয়ের গেট বন্ধ দেখে অনেক ডাকাডাকি করেন। পরে স্বজনেরা দরজা ভেঙে ভেতরে ঢুকে ঘরের মেঝেতে জেকি ও তার বড় ছেলের গলাকাটা লাশ পড়ে থাকতে এবং পাশের একটি বাথরুমে ছোট ছেলের লাশ পড়ে থাকতে দেখে। তবে, শাহ আলমের কন্যাশিশু অজিহাকে বিছানার উপরে অক্ষত অবস্থায় পাওয়া যায়।

তিনি আরও জানান, পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে কাজ শুরু করেছে। এখনও সন্দেহজনক কাউকে আটক করা সম্ভব হয়নি। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

তিনি বলেন, প্রাথামিকভাবে এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। কোনো চুরি-ডাকাতি করার জন্য এই ঘটনা ঘটেছে বলে হচ্ছেনা। তারপরেও কোনো বিষয় আমরা বাদ দিচ্ছি না। সবকিছু মাথায় রেখেই আমাদের তদন্ত চলছে।

এই ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

—-ইউএনবি