October 6, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, August 7th, 2022, 3:46 pm

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া (বিজয়নগর):

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন,১/ সিএনজি ড্রাইভার রিপন (২৫) পিতা-শহীদ মিয়া, গ্রাম জালালপুর (আসুমুদ্দীনের বাড়ি) ২/ দুলাল মিয়া (৪৫) পিতা আবু লাল, গ্রাম-সাতগাঁও (মৃধা বাড়ি)

রবিবার ৭ আগস্ট রাত্র ১.৩০ মিনিটে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানের দিক নির্দেশনায়, ইন্সপেক্টর( তদন্ত) বিমল কর্মকার এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই/মোঃ তৌহিদুল ইসলাম,এসআই শরিফুল ইসলাম, এএসআই/সৈয়দ নাছির , এএসআই/ মোঃ সেলিম মিয়া ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে থানাধীন চান্দুরা ইউপির আমতলি বাজার সংলগ্ন পাকা রাস্তার উপর মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া প্রাপ্ত তথ্যের সিএনজি চালিত অটোরিকশাটি আটক করা হয়।

অটোরিক্সা তল্লাশি করে আটককৃত ব্যক্তিদের হেফাজতে থাকা বস্তা হতে ৪০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক মাদক বহন কাজে ব্যবহৃত সিএনজি সহ জব্দ করে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার্স ইনচার্জ মো: রাজু আহমেদ ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের সম্পর্কে কোন ছাড় নয়। এ ধরনের উদ্ধার তৎপরতা অব্যাহত থাকবে এবং উক্ত আসামিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।