October 3, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, August 31st, 2022, 6:40 pm

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পৃথক অভিযানে মাদক সহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পৃথক অভিযানে মাদক সহ ৩ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (৩১ আগষ্ট )জেলা পুলিশ সুপার মো: আনিসুর রহমানের নির্দেশে কামরুল ইসলাম সিনিয়র সহকারী পুলিশ সুপার, কসবা সার্কেলের দিক-নির্দেশনায় এবং কসবা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই, মোঃ আমান উল্যাহ আমান সঙ্গীয় ফোর্সসহ থানাধীন ৮নং কুটি ইউনিয়নের কুটি চৌমুহনী পূর্বে কসবা হইতে কুটি চৌমুহনী গামী পাকা রাস্তায় ব্রিজের পশ্চিম পাশে অভিযান পরিচালনা করিয়া তাদেরকে আটক করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা হলেন, ১. বিপুল রায় প্রকাশ আবদুস সালাম নব মুসলিম(২৪), পিতা-মৃত প্রতাপ রায় সৎ বাবা আবদুল জব্বার, মাতা-ভারতী রায় প্রকাশ পারুল বেগম, সাং-পারকাশন্দা, ৫নং ওয়ার্ড, চান্দু সাঁওতাল এর বাড়ী, ইউপি-পাঁচুপুর, থানা-আত্রাই, জেলা-নওগাঁ, ২. মো: হেলাল মিয়া (৩৩), পিতা-মৃত সামছু মিয়া গ্রাম-হাকর পূর্ব পাড়া, কসবা পৌরসভা, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়াদ্বয়ের দখল ও হেফাজত হইতে ৫ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের একটি মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
একইদিনে কসবা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই, মো: খায়রুল ইসলাম, এএসআই, মো: মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ কসবা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া থানাধীন নয়নপুর বাজারস্থ জনৈক মো: মাহাবুব এবং মাহাবুব টেলিকম এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করিয়া আসামি মোসা: সাথী আক্তার ইতি (২৭), স্বামী-মো: জসিম উদ্দিন,স্থায়ী: গ্রাম-লতুয়ামুড়া, ওয়ার্ড নং-৭, ইউপি-৬ গোপিনাথপুর, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়ারা দখল ও হেফাজত হইতে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
এ বিষয়ে কসবা থানার অফিসার ইনচার্জ মহিউদ্দীন পিপিএম জানান, পৃথক অভিযানে মোট মাদক পরিবহনের একটি মোটর সাইকেল ৫ কেজি গাঁজাও ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণকরা হয়েছে। এ ধরনের মাদক উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।