August 18, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, July 15th, 2022, 3:25 pm

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিশেষ অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায় বিশেষ অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন,  উপজেলার বায়েক ইউনিয়নের চারুয়া(পশ্চিম পাড়া জনু হাজী বাড়ি) গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে জাকির হোসেন (২৮) ও কসবা পৌরসভা খারপাড়া গ্রামের হাবিব মিয়া ছেলে মো: এমরান হোসেন (২০) ।
বৃহস্পতিবার ১৪ জুলাই রাত ৯টায় পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানের নির্দেশে কামরুল ইসলাম, কসবা সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় থানা অফিসার ইনচার্জ মো: মহিউদ্দিন পিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হাবিবুর রহমান এবং এসআই মো: আমান উল্লাহ আমান, এসআই/মোঃ খাইরুল ইসলাম, এএসআই আবদুজ জাহের ও সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে কসবা পৌরসভার খারপাড়া চেয়ারম্যান বাড়ীর সামনে রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে ব্যাটারি চালিত অটোরিকশাকে থামানোর নির্দেশ দেয় এবং গাড়ি তল্লাশি করে আসামিগণের হেফাজতে থাকা বস্তা হতে ৬৫ বোতল বিদেশি মদ ৯০০ বোতল বিয়ার ও মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত অটোরিক্সাটি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
এ বিষয়ে কসবা থানার অফিসার ইনচার্জ মো: মহিউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করত কোর্টে প্রেরণ করা হয়েছে।