December 2, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 4th, 2021, 8:08 pm

ব্রাহ্মণবাড়িয়ায় বরযাত্রীসহ বাস খাদে, আহত ১৫

অনলাইন ডেস্ক :

ব্রাহ্মণবাড়িয়ায় বরযাত্রীসহ একটি বাস খাদে পড়ে অনমশত ১৫ জন আহত হয়েছে। সোমবার (৪ অক্টোবর) সকালে সদর উপজেলার সুলতানপুর-আখাউড়া সড়কের কোড্ডা রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদেরকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে দুর্ঘটনায় আহত সকলেই শংঙ্কামুক্ত বলে পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

পুলিশ ও প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে দিগন্ত পরিবহনের একটি লোকাল বাস বরযাত্রী নিয়ে আখাউড়ার দিকে যাচ্ছিল। পথে সুলতানপুর-আখাউড়া সড়কের কোড্ডা রেলক্রসিং এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সাকে পাশ কাটাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, সকালে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। আহত বরযাত্রীদের কারো অবস্থা তেমন গুরুতর নয় বলেও জানিয়েছেন তিনি।