January 31, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 22nd, 2022, 5:56 pm

বড়দিনকে ঘিরে সিলেটে নিরাপত্তা জোরদার

জেলা প্রতিনিধি, সিলেট :

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কমিশনার জনাব মো. নিশারুল আরিফ বলেছেন, আসন্ন শুভ বড়দিন উপলক্ষে পুলিশের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা প্রদান করা হবে। শুভ বড়দিন উৎসাহ-উদ্দীপনার সাথে উদযাপনের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করছি।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় এসএমপি’র সদর দপ্তরের সভাকক্ষে আসন্ন শুভ বড়দিন উপলক্ষে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিনার (ক্রাইম অ্যান্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-কমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমীন, উপ-কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, উপ-কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-কমিশনার (ডিবি) মো. তোফায়েল আহমদ, উপ-কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদীদ, উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. জাহেদ পারভেজ চৌধুরীসহ অতিরিক্ত উপ-কমিশনারগণ, বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, সিলেট ইম্মানুয়েল জ্যা. চার্চের প্রতিনিধি, এজি চার্চের প্রতিনিধি, লাক্কাতুরা চার্চের প্রতিনিধি, লাক্কাতুরা প্রেস বিটারিয়ান চার্চের প্রতিনিধি, খাদিম মিশন কাথলিক চার্চের প্রতিনিধি, খাদিমনগর চার্চের প্রতিনিধি, বিভিন্ন থানার সহকারী পুলিশ কমিশনারও ওসিসহ বিভিন্ন চার্চের প্রতিনিধিবৃন্দ।

সভায় বিভিন্ন গীর্জা ও চার্চের প্রতিনিধিবৃন্দ তাদের নিজস্ব মতামত উপস্থাপন করেন। এছাড়া বিভিন্ন সরকারি দপ্তর- সিটি কর্পোরেশন, ফায়ার সার্ভিস, সিভিল সার্জনের প্রতিনিধি ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতনিধিগণ শুভ বড়দিন উপলক্ষে তাদের ফোকাল পয়েন্টের নাম ঘোষণা করেন এবং যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন বলে জানান।

পরে এসএমপি কমিশনার সভায় উপস্থিত সবাইকে ধন্যবাদ ও বড়দিনের শুভেচ্ছা জানিয়ে সভার কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন।