May 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, February 29th, 2024, 8:31 pm

ভারতে পিকআপ উল্টে নিহত ১৪

অনলাইন ডেস্ক :

ভারতের মধ্যপ্রদেশে একটি পিকআপ উল্টে ১৪ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ২১ জন। দেশটির স্থানীয় সময় গত বুধবার রাতে মধ্যপ্রদেশের ডিন্ডোরিতে ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। খবর এনডিটিভির। মধ্যপ্রদেশের ডিন্ডোরি জেলার বাডজার গ্রামের কাছে রাত দেড়টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। গ্রামবাসীদের একটি দল একটি অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিলেন। কিন্তু পথে দুর্ঘটনায় বহু মানুষ হতাহত হন।

পুলিশ জানিয়েছে, যাত্রী বহনকারী পিকআপটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এটি উল্টে যায়। স্থানীয় বাসিন্দা এবং পুলিশ আহতদের চিকিৎসার জন্য নিকটস্থ কমিউনিটি স্বাস্থকেন্দ্রে নিয়ে গেছে। ভুক্তভোগীদের সাহায্য করতে ঘটনাস্থলে পৌঁছেছেন ডিন্ডোরির কালেক্টর এবং পুলিশ সুপার। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। নিহতদের প্রত্যেকের পরিবারকে চার লাখ রুপি করে সহায়তার ঘোষণা দিয়েছেন তিনি। নিনি জানান, আহতদের যথাযথ চিকিৎসার জন্য জেলা প্রশাসনকে নির্দেশনা দেওয়া হয়েছে। ক্যাবিনেট মন্ত্রী সাম্পাতিয়া উইকি ডিন্ডোরিতে পৌঁছেছেন।

মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে সামাজিক মাধ্যমে এক পোস্টে বলা হয়েছে, মুখ্যমন্ত্রী ড. মোহন যাদব ডিন্ডোরি জেলার দুর্ঘটনায় বহু মানুষের অকাল মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং হতাহতদের পরিবারের সদস্যরা যেন এই শোক সহ্য করতে পারেন সেজন্য প্রার্থনা করেছেন।