July 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 26th, 2023, 9:03 pm

ভারত-পাকিস্তানের বিশ্বকাপ ম্যাচের সূচি পাল্টাতে পারে

অনলাইন ডেস্ক :

নিঃসন্দেহে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচ ভারত ও পাকিস্তানের। চূড়ান্ত সূচি অনুযায়ী, আহমেদাবাদে আগামী ১৫ অক্টোবর মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি মাঠে বসে দেখার অপেক্ষায় লাখ লাখ ভক্ত। কিন্তু তাদের জন্য দুশ্চিন্তার খবর, বদলাতে পারে এই ম্যাচের সূচি। ভারতের গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ভারত-পাকিস্তান ম্যাচের দিন নবরাত্রির উৎসব শুরু হবে। ওই সময় গুজরাটে পুণ্যার্থীদের ভিড় লেগে যায়। তাই নিরাপত্তা নিয়ে উদ্বেগ দেখা গেছে। নিরাপত্তা এজেন্সিগুলো ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইকে ম্যাচের সূচি বদলানোর পরামর্শ দিয়েছেন।

একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ‘আমাদের হাতে থাকা বিকল্পগুলো নিয়ে ভাবছি এবং তাড়াতাড়ি একটি সিদ্ধান্ত নেওয়া হবে। নিরাপত্তা এজেন্সিগুলো আমাদের বলেছে, ভারত ও পাকিস্তানের মতো হাই প্রোফাইল ম্যাচ, যার জন্য হাজার হাজার ভ্রমণকারী দর্শক আহমেদাবাদে পৌঁছানোর কথা। এটি এড়ানো উচিত। কারণ নবরাত্রি উৎসবের কারণে আগেই ভিড় থাকবে শহরে।’

ম্যাচের সূচি পরিবর্তিত হলে মাথায় হাত পড়বে দর্শকদের। কারণ অনেকেই ম্যাচের সময় অনুযায়ী ট্রেন, বিমানের টিকিট কিনে ফেলেছে এবং হোটেলও বুকিং দিয়ে রেখেছে।