January 19, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, November 28th, 2021, 1:40 pm

ভাড়া নিয়ে বিতর্ক: বাস থেকে শিক্ষককে ফেলে দিল হেলপার

ভাড়া নিয়ে বাগ বিতণ্ডার জেরে নগরীর স্টেশন রোড এলাকায় এক স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে হেলপার। শনিবার দুপুর দেড়টার দিকে কোতোয়ালি থানার স্টেশন রোডস্থ মোটেল সৈকতের সামনে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক রহমত উল্লাহ নগরীর পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

আহত শিক্ষকের সহকর্মী অভিজিতৎ বড়ুয়া জানান, রহমত উল্লাহ সদরঘাট এলাকার পিটিআই (প্রাইমারি ট্রেনিং ইন্সটিটিউট) প্রশিক্ষাণার্থী। নগরীর অক্সিজেন এলাকার নিজ বাসা থেকে পিটিআই’ এ আসা যাওয়া করতেন।

শনিবার সকালে অক্সিজেন এলাকা থেকে বাসে করে পিটিআই যাওয়ার জন্য ওই বাসে উঠেন। অক্সিজেন থেকে নিউ মার্কেট ভাড়া ছিল ১০ টাকা। ভাড়া বাড়ানোর পর তা হয় ১৫ টাকা। কিন্ত বাসের হেলপার ১৭ টাকা দাবি করলে তিনি প্রতিবাদ জানান। এনিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে তিনি স্টেশন রোডের বটতলি এলাকায় তাকে নামতে না দিয়ে নতুন রেলস্টেশন এলাকায় নিয়ে যাওয়া হয়। এক পর্যায়ে হেলপার চলন্তবাস থেকে তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এসময় তার পায়ের ওপর দিয়ে বাস চালিয়ে দেওয়া হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মেহেদিবাগস্থ ন্যাশনাল হাসপাতালে ভর্তি করে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন জানান, আহত স্কুল শিক্ষককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালক-হেলপারকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

—ইউএনবি