June 21, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, April 17th, 2023, 8:30 pm

ভোলায় কাভার্ডভ্যান চাপায় নিহত ৩

ভোলার দৌলতখানে মালবাহী কাভার্ডভ্যানের চাপায় সিএনজির তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজির চালকসহ আরও ৩ জন গুরুতর আহত হয়েছে। সোমবার (১৭ মার্চ) দুপুর দেড়টার দিকে উপজেলার বকশেআলী ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সুজিত গোলাদার (৩০), শুভ চন্দ্র (২০) ও লিটন হাওলাদার (৩৮)।

নিহত সুজিত লালমোহন উপজেলার কালমা ৩নম্বর ওয়ার্ডের নির্মল গোলদারের ছেলে, শুভ চন্দ্র তজুমদ্দিন উপজেলার গোলকপুর এলাকার বাদল চন্দ্রের ছেলে এবং লিটন বরগুনা জেলার আমতলী উপজেলার বর্দা কান্ত হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোলার লালমোহন থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি ভোলা শহরের দিকে আসছিল। এসময় দৌলতখান উপজেলার বকশেখালী ব্রিজের কাছে আসলে বিপরীত দিক থেকে আসা চরফ্যাশনগামী একটি মালবাহী কাভার্ডভ্যান সিএনজিটিকে চাপা দেয়। এসময় সংর্ঘষে ঘটনাস্থলেই দুজন নিহত হন। পরে আহতদের মধ্য থেকে শুভ চন্দ্র নামের একজনকে বোরহানউদ্দিন হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তিনি মারা যায়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুই জনের লাশ উদ্ধার করা করেছে। আহতদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে একজন বোরহানউদ্দিন হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন।

তিনি আরও জানান, কাভার্ডভ্যানটি সিএনজিটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় সেটিকে আটক করা যায়নি।

—-ইউএনবি