June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 23rd, 2024, 9:15 pm

ভোলায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের অভিযোগ

ভোলা সদর উপজেলায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাইকে খুনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরেক ছোট ভাই মজনু।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার শিবপুর ইউনিয়নের দক্ষিণ রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

নিহত আবদুল মালেক (৭০) ও অভিযুক্ত তাজল ইসলাম ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, দক্ষিণ রতনপুর গ্রামের আবদুল মালেক ও তার ছোট ভাই তাজল ইসলামের মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের পাশাপাশি নির্বাচনি ফলাফল নিয়ে বৃস্পতিবার সকালে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়।

এসময় তাজলের পরিবারের লোকজনের হামলায় আবদুল মালেক মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় ও গুরুতর আহত হন তাজলের আরেক ছোট ভাই মজনু।

পরে আহত মজনুকে ভোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে ঘটনার পর পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার সাংবাদিকদের জানান, জমিজমাসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এতে আবদুল মালেক নিহত হন।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিঞা জানান, জমির বিরোধ নিয়ে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও দুইজনকে আটক করা হয়েছে।

—–ইউএনবি