May 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 27th, 2023, 7:29 pm

ভোলায় সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাইসহ নিহত ৩

ভোলা সদর ও বোরহানউদ্দিন উপজেলায় বৃহস্পতিবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাইসহ তিনজনের মৃত্যু হয়েছে।

এদিন সকালে ভোলার বোরহানউদ্দিন উপজেলার চরফ্যাশন সড়কের বৈদ্যের পোল এলাকায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়।

নিহতেরা হলেন- মনির শরীফ (৫৫) ও তার মেয়ের জামাই আসগর আলী (৩২)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার মনির শরীফ তার ছোট জামাই আসগরকে নিয়ে সকাল সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলে করে বড় জামাইয়ের দাদীর জানাজায় অংশগ্রহণ করতে রওনা দেয়। এসময় তারা বৈদ্যের পোল এলাকায় পার্শ্ব সড়ক থেকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়ক অতিক্রম করার সময় ভোলা থেকে চরফ্যাশনগামী মা-জাহান নামের একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা দুজন মারা যান।

অন্যদিকে, ভোলা সদর উপেজলার পরানগঞ্জ বাজার সংলগ্ন মজগুনি বাড়ি এলাকায় একটি পিকআপের চাপায় এক যুবক নিহত হয়েছেন।

নিহত মো. আরিফ হোসেন (২৫) সদরের পশ্চিম ইলিশা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গুপ্ত মুন্সি গ্রামের মো. আলীর ছেলে। তিনি পেশায় দিনমজুর। আরিফ চট্টগ্রামে একটি বালুর জাহাজে দিনমজুর হিসেবে কাজ করতেন।ঈদের ছুটিতে তিনি বাড়িতে এসেছেন।

জানা যায়, এদিন সকালে ভোলার সদর উপেজলার পরানগঞ্জ বাজার সংলগ্ন মজগুনি বাড়ি এলাকায় ব্যাটারিচালিত ভ্যানচালক শরীফ তার ভাইকে নিয়ে লাকরি আনতে বাড়ি থেকে পরানগঞ্জ যাচ্ছিলেন। এসময় হঠাৎ ভ্যানটি রাস্তার উপর উল্টে যায়। ওই সময় একটি পিকআপ ওই ভ্যানটিকে চাপা দেয়। এসময় ভ্যান চালকের ভাই আরিফ ঘটনাস্থেলই নিহত হয়েছেন এবং শরীফ আহত হয়েছেন।

এদিকে গুরুতর আহত শরীফকে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বোরহানউদ্দিন থানার পরিদর্শক তদন্ত রেজাউল করিম রাজিব সাংবাদিকদের জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠিয়েছে। এছাড়াও বাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

—-ইউএনবি