June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 2nd, 2024, 8:54 pm

মধ্যরাতে ফেসবুকে তানজিন তিশার রহস্য ঘেরা পোস্ট

অনলাইন ডেস্ক :

গেল বছর শেষ দিকে প্রেম সংক্রান্ত ঘটনায় তুলকালাম বাঁধিয়ে দিয়েছিলেন অভিনেত্রী তানজিন তিশা। আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। যার মূল অনুঘটক ছিলে নাটকের জগতের আরেক অভিনেতা মুশফিক আর ফারহান। যে দুজনের প্রেমের গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে। তবে সেসব কাটিয়ে ফিরেছিলেন কাজে। একসঙ্গে দুজন দেশে ও দেশের বাইরে নাটকের শুটিংও করেছেন। কেটে গেছে কয়েক মাস। বলা নেই, কওয়া নেই, হঠাৎ দেশের টেলিভিশন নাটকের জনপ্রিয় এই অভিনেত্রী গত মঙ্গলবার দিবাগত রাতে ফেসবুকে তাঁরই অঙ্গনের একজন ‘অপরাধী’র কথা শেয়ার করতে চান জানিয়ে ফেসবুকে পোস্ট দেন।

তিশার এই পোস্টটি নিয়ে যখন আলোচনা শুরু হয়, তখন সেটি তিনি সরিয়ে নেন। গত বুধবার সকাল থেকে তানজিন তিশার সেই পোস্টটি দেখা যাচ্ছে না। তবে পোস্টটি দেখা না গেলেও সেটার স্ক্রিনশট ছড়িয়ে পড়ে বিভিন্ন জনের কাছে। তানজিন তিশা লিখেছেন, ‘আমি যদি চাই আমাদের অঙ্গনের একজন ক্রিমিনালের গল্প শেয়ার করতে পারি। শুধু তা-ই নয়, আমার সেই সাহস যেমন আছে, তেমনি আমার কাছে যাবতীয় প্রমাণও আছে। মনে রাখবে, আমি তোমাকে সবার কাছ থেকে বাঁচিয়ে দিয়েছি, তোমার খারাপ কাজ কাউকে জানতে দিইনি। একজন জনপ্রিয় অভিনেতা হওয়ার আগে সবচেয়ে জরুরি যে বিষয় তা হচ্ছে, একজন ভালো মানুষ হওয়া এবং বিশ্বস্ত মানুষ হওয়া।’

তানজিন তিশার কথায় এটা পরিষ্কার, তিনি তাঁর কোন সহকর্মী অভিনয়শিল্পীর কথা বলেছেন, যার সঙ্গে তাঁর সম্পর্কটা ব্যক্তিগত। নাটকসংশ্লিষ্ট কেউ কেউ বলছেন, তানজিন তিশা তাঁর অভিনয়শিল্পী প্রেমিককে সবার সামনে ভয়ভীতি দেখাতে এমন পোস্ট গভীর রাতে দিয়েছেন। এরপর তাঁদের বোঝাপড়া হয়তো ঠিক হয়েছে, তাই পোস্ট সরিয়ে নিয়েছেন। নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার শুরুটা ছিল গানের ভিডিওর মডেল হয়ে। এরপর নাটকে অভিনয় করেন। একটা সময় এসে বেশ ব্যস্ত তারকায় পরিণত হন। টেলিভিশন নাটকের জনপ্রিয় এই অভিনেত্রী একাধিকবার প্রেমের সম্পর্কের কারণেও খবরের শিরোনামে এসেছেন। বিভিন্ন সময়ে বিভিন্ন জনের সঙ্গে প্রেমের কথা শোনা যায় তার।