May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 18th, 2024, 8:39 pm

মশা নিয়ে শাহনাজ খুশির ফেসবুক স্ট্যাটাস

অনলাইন ডেস্ক :

মশার অত্যাচারে অতিষ্ঠ নগরজীবন। বাসা-অফিস, হাট-বাজার, স্কুল মশার হাত থেকে কোথাও রক্ষা নেই। এমনকি শুটিং করতে গিয়েও মশার যন্ত্রনায় নিস্তার নেই অভিনয়শিল্পীদের। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিরূপ অভিজ্ঞতার গল্প শেয়ার করলেন জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশি।

গত রোববার বিকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে খুশি লিখেছেন, ‘শুটিংয়ে মশার পিঁয়াজু, মশার শরবত, মশার মুড়ি, মশার জিলাপি, মশার ঘুগনি, এখন মশা মিলিয়ে চা খাবো! এভাবেই বেঁচে থেকে আবার ভোট দেব!’ মশা নিয়ে শাহনাজ খুশির এই স্ট্যাটাস ছড়িয়ে পড়েছে সহকর্মীদের মাঝেও। তারা বিভিন্ন মন্তব্য করেছেন সেই পোস্টে। ইবতেশাম নাসিম মৌ লিখেছেন, ‘স্ট্যাটাস হাসির কিন্তু মর্ম আবার মেজাজ খারাপের।’

জবাবে শাহনাজ খুশি বলেন, ‘আর বইলো না বইন! জান পুরা শেষ।’ আবীর হাসান আখন্দ লিখেছেন, ‘মশার কারণে নামাজ, ইফতার সবই এলোমেলো।’ শরিফুল ইসলাম তন্ময় নামে একজন লেখেন, ‘উত্তরা শুটিং হাউসগুলোতে বেশি মশা। বিরক্ত লাগে।’ বিএম সাদেক নামে আরেকজন লিখেছেন, ‘মশার জ্বালায় তারাবি নামাজটাও শান্তিতে পড়া যায় না।’ রবিউল ইসলাম রবিন লিখেছেন, ‘মশা আছে, মেয়র নাই!’ শাহানাজ খুশি একজন বাংলাদেশী টেলিভিশন অভিনেত্রী ও মডেল। তিনি নাট্যকার, অভিনেতা ও লেখক বৃন্দাবন দাসের স্ত্রী। এছাড়া খুশি-বৃন্দাবন দম্পতির দুই ছেলে সৌম্য-দিব্যও বর্তমানে অভিনয় করছেন।