May 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 9th, 2022, 8:27 pm

মাগুরায় কলেজছাত্র হত্যা: ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪

নিহত রাজু আহম্মেদ

মাগুরায় কলেজছাত্র হত্যা মামলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার শ্রীপুর উপজেলার শ্রীপুর সদর ইউনিয়নের তখলপুর গ্রামে নিজ বাড়ি থেকে চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়। এর আগে সোমবার একই এলাকার নিজ নিজ বাড়ি থেকে তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারা হলেন-শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান, জোয়ারদার আবু দাউদ, ফারুক শেখ ও তরিকুল ইসলাম।

নিহত রাজু আহম্মেদ (২৪) ওই এলাকার আক্তার শেখের ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায় জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় সোমবার রাতেই তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার মামলার হুকুমের আসামি শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, শ্রীপুর সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কাজী আব্দুর রউফ ও বর্তমান ইউপি সদস্য মকবুল হোসেন বিশ্বাসের সমর্থকদের মাদরাসা পরিচালনা পরিষদের নির্বাচন ও প্রতিহিংসার রেশ ধরে সোমবার রাতে কলেজছাত্র রাজু আহম্মেদকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত রাজু আহম্মেদের বোন সানজিদা খাতুন পাপিয়া বলেন, সোমবার সন্ধ্যা ৭টার দিকে সাবেক ইউপি সদস্য আব্দুর রউফের সমর্থক ফারুক, সুমন, দাউদ, বাসি বিশ্বাস, আশরাফুল, হেলাল, নাজমুল তার বাবা আক্তার শেখের ওপর হামলা চালায়। এসময় আমার ছোট ভাই রাজু ঠেকাতে গেলে ফারুক তাকে কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথইে রাত সাড়ে ১০টার দিকে মারা যান।

এ ঘটনায় নিহতের বাবা আখতার শেখ বাদী হয়ে মঙ্গলবার বিকালে শ্রীপুর থানায় মামলা দায়ের করে।

—ইউএনবি