June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, April 5th, 2024, 8:11 pm

মাছ বিক্রেতার চরিত্রে আসছেন ঐন্দ্রিলা

অনলাইন ডেস্ক :

কয়েক বছর থেকেই সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজে কাজ করছেন টালিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। এবার নিজের তৃতীয় সিনেমা ‘মির্জা’তে কাজ করেছেন অভিনেতা অঙ্কুশের বিপরীতে। এই সিনেমার মুসকান চরিত্রে দেখা যাবে তাকে।

যেখানে তিনি একজন মাছ বিক্রেতা। ছবির ট্রেলার দেখেই অনুমান করা যায় নতুন এই চরিত্রের জন্য নিজেকে আলাদা ভাবে তৈরি করেছিলেন তিনি। শুটিং করতে গিয়ে হয়েছে অন্যরকম অভিজ্ঞতাও। এ প্রসঙ্গে ঐন্দ্রিলা বলেন, সে সময় সমাজমাধ্যম থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলাম।

পাশাপাশি, বাজারে গিয়ে মাছ ও সবজি বিক্রেতাদের শরীরী ভঙ্গিমা রপ্ত করেছিলাম। তবে সব থেকে কঠিন বিষয় ছিল ঐন্দ্রিলা নিজে শুঁটকি মাছ খান না। এমনকি সে মাছের গন্ধও তার কাছে অসহনীয়। অথচ শুঁটকি স্তূপের উপর দাঁড়িয়ে তাকে শুটিং করতে হয়েছিল।

তিনি বলেন, রীতিমতো বমি পাচ্ছিল। পারফিউমেও কাজ হয়নি। শেষে ইউনিটের একজনের পরামর্শে আমলকি খেতে খেতে শট দিয়েছি। ‘সাত পাকে বাঁধা’ ও ‘ফাগুন বউ’-এর মতো জনপ্রিয় সিরিয়ালে কাজ করে সকলের চেনা মুখ হয়ে উঠেছিলেন এই অভিনেত্রী। এরপর করেছেন একে একে তিনটি সিনেমা। সিনেমা এবং এবং ওয়েব সিরিজে ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে আবিষ্কার করতে চান তিনি। তাই, এই মুহূর্তে সিরিয়াল থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন।