June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 13th, 2023, 7:40 pm

মাঠে ফিরতে মুখিয়ে মোরসালিন

অনলাইন ডেস্ক :

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বসুন্ধরা কিংস থেকে সাময়িক নিষেধাজ্ঞা পেয়েছিলেন শেখ মোরসালিন। যেকারণে বাইরে ছিলেন জাতীয় দল থেকেও। এতে খেলতে পারেননি ক্লাব ও জাতীয় দলের একটি করে ম্যাচ। জরিমানা দিয়ে মুক্তি মিলতে যাওয়ায় মাঠে ফিরতে মুখিয়ে আছেন তরুণ এই ফুটবলার। বসুন্ধরা কিংস থেকে জানানো হয়েছে, এক লাখ টাকা জরিমানা দিতে হবে শেখ মোরসালিনকে। সেক্ষেত্রে জরিমানার অর্থ পরিশোধ করলেই হয়তো ক্লাব ও জাতীয় দলের জন্য বিবেচিত হবেন তিনি!

এতে ১৭ অক্টোবর বিশ্বকাপ বাছাই প্লে-অফে মালদ্বীপের বিপক্ষে ফিরতি লেগে তাকে পাওয়া যেতে পারে। তবে এটা নির্ভর করছে জাতীয় দলের কোচ হাভিয়ের কাবরেরার সিদ্ধান্তের ওপর। এ বিষয়ে এখনো কিছু জানাননি স্প্যানিশ এই কোচ। নিষেধাজ্ঞায় থাকা এএফসি কাপে ওড়িশা এফসি এবং জাতীয় দলের হয়ে মালদ্বীপের বিপক্ষে প্রথম লেগ খেলতে পারেননি শেখ মোরসালিন। যেহেতু শুধু আর্থিক জরিমানা করা হয়েছে সেক্ষেত্রে দ্রুতই তাকে মাঠে দেখা যেতে পারে। শেখ মোরসালিনও মাঠে ফিরতে মুখিয়ে আছেন,‘ভালো লাগছে। বলতে গেলে, অনেকটা চাপ নেমে গেছে। দ্রুত মাঠে ফিরতে চাই। মাঠেই নিজেকে প্রমাণ করতে চাই।’

গত সাফ চ্যাম্পিয়নশিপে দুই গোলের পাশাপাশি আশাজাগানিয়া নৈপুণ্য দেখিয়ে বাংলাদেশ দলের অন্যতম হয়ে ওঠেন মোরসালিন। সবশেষ আফগানিস্তানের বিপক্ষে প্রীতি ম্যাচেও জালের দেখা পেয়েছিলেন এই ফুটবলার। তার জায়গায় গত বৃহস্পতিবার মালদ্বীপের বিপক্ষে খেলেছিলেন ফয়সাল আহমেদ ফাহিম। কিন্তু দৃষ্টিকটুভাবে দুইটি গোলের সুযোগ নষ্ট করেছেন তিনি। পরের ম্যাচে হয়তো দেখা যেতে পারে মোরসালিনকে।