December 9, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 3rd, 2021, 12:13 pm

মাদকের পার্টি থেকে শাহরুখপুত্র আরিয়ান আটক

অনলাইন ডেস্ক :

মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজ জাহাজে অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে শনিবার রাতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ানকে আটক করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এনসিবির জোনাল হেড সমীর ওয়াংখেড়ে গণমাধ্যমকে বলেন, ‘মাদক পার্টির ব্যাপারে এনসিবি আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে। তার বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করা হয়নি, তাকে এখনও গ্রেপ্তারও করা হয়নি।’

জাহাজটিতে বলিউড এবং ফ্যাশন ইন্ডাস্ট্রির আরও অনেক সেলিব্রেটিরা ছিলেন। পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়ে অভিযান চালায় এনসিবি।

এনসিবি’র সূত্র অনুযায়ী, আরিয়ান ছাড়াও মাদক সেবনের সাথে জড়িত থাকার অভিযোগে অনেককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে মাদক ও নিষিদ্ধ পদার্থ জব্দ করা হয়েছে।

আরিয়ানে বাবা শাহরুখ খান বলিউডের সবচেয়ে প্রতিভাবান তারকাদের একজন। ‘কিং খান’ নামে পরিচিত ২৫ বছরের ক্যারিয়ারে ৮০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি।

শাহরুখ খান ১৯৯৫ সালে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে অভিনয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেন। এটি ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম সফল চলচ্চিত্র। ছবিটির শুটিং হয়েছে ভারত ও ইউরোপে।

তার অন্যান্য সফল সিনামগুলোর মধ্যে রয়েছে দিল তো পাগল হ্যায় (১৯৯৭), কুছ কুছ হোতা হ্যায় (১৯৯৮) এবং দেবদাস (২০০২)।

৫৫ বছর বয়সী শাহরুখ খান এখন অনেক টিভি শো অ্যাঙ্কর করছেন। এছাড়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের মালিক তিনি।

শাহরুখের মোট সম্পদ ৭০০ মিলিয়ন মার্কিন ডলার। কাস্টিউম ডিজাইনার ও ভারতের নারী চলচ্চিত্র প্রযোজক গৌরী খানকে বিয়ে করেছেন তিনি। আরিয়ান ছাড়াও তাদের আরও এক ছেলে ও মেয়ে রয়েছে।