July 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 6th, 2024, 3:01 pm

মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন রংপুরের সিনিয়র সাংবাদিক মো: আব্দুর রহমান মিন্টু

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

মাদার তেরেসা অ্যাওয়ার্ড প্রদান পেলেন সাংবাদিক মো: আব্দুর রহমান মিন্টু । লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় মদাতী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে গত শুক্রবার বিকেলে প্রফিট ফাউন্ডেশন এর আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় ডিজিটাল বাংলাদেশ সাইবার সচেতনতা বৃদ্ধি শীর্ষক আলোচনা সভা ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের সনদপত্র এবং পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (যুগ্ন সচিব) মোঃ আবু জাফর, কালীগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার জহির ইমাম এর সভাপতিত্বে কনভেনশন ও পুরস্কার প্রদান অনুষ্ঠানের গুরুত্বারোপ করে অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট ভারপ্রাপ্ত জেলা প্রশাসক টিএম এ মমিন, জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার বি সার্কেল ফরহাদ ইমরুল কায়েস।

এতে বক্তব্য রাখেন পিএফ এর নিবার্হী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ, কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবির, উপজেলা আইসিটি বিভাগের সহকারী প্রোগ্রামার মোঃ মোস্তফা চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কমল সরকার প্রমুখ।

অনুষ্ঠান শেষে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করায় রংপুরের সিনিয়র সাংবাদিক : আব্দুর রহমান মিন্টু সহ ৬ জন গুনিজন ব্যক্তিকে বিভিন্ন ক্যাটাগরিতে উন্নয়নমূলক কাজের বিশেষ অবদান স্বরুপ মাদার তেরেসা অ্যাওয়ার্ড প্রদান করে থাকে।

সংস্থার কনভেনশন ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, মসজিদের ইমাম, সরকারি কর্মকর্তা, অভিভাবক ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।