December 2, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, August 17th, 2021, 8:45 pm

মানকিছড়তিে শশিু কন্যা র্ধষণরে অভযিোগে পতিা গ্রপ্তোর

নিজাম উদ্দিন লাভলু :

খাগড়াছড়রি মানকিছড়তিে নজি শশিু কন্যাকে র্ধষণরে অভযিোগে দুলাল ময়িা (৫০ )নামে পতিা রুপী এক নর পচিাশকে গ্রফেতার করছেে পুলশি। মঙ্গলবার (১৭ আগস্ট) ঐ শশিুর (১৩) মায়রে দায়রে করা মামলায় পুলশি তাকে গ্রফেতার করে আদালতরে মাধ্যমে কারাগারে পাঠয়িছে।
মানকিছড়রি সদর ইউনয়িনরে গচ্ছাবলিরে চৌধুরীপাড়া এলাকায় এ জঘন্য ঘটনা ঘট।
স্থানীয় বাসন্দিা ও থানা পুলশি সূত্রে জানাযায় , দুলাল ময়িা স্ত্রীর অনুপস্থতিতিে বভিন্নি সময় নজি কন্যা শউিল(১৩)কে (ছদ্ম নাম) ভয়ভীতি দখেয়িে জোরর্পূবক একাধকিবার র্ধষণ কর। শউিলি স্থানীয় একটি স্কুলে সপ্তম শ্রণেীতে পড়। র্সবশষে গত ১৪ আগষ্ট ময়েটেকিে পুনরায় র্ধষণ করার পর গত সোমবার সে তার মায়রে কাছে ঘটনাটি প্রকাশ করে দয়ে। এরপ্রক্ষেতিে ভকিটমিরে মা স্থানীয় ইউপি সদস্য মোশাররফ হোসনে ও সাবকে চয়োরম্যান আবুল কালামকে বষিয়টি জানালে তাদরে পরার্মশে তনিি মঙ্গলবার (১৭ আগষ্ট) স্বামি দুলাল ময়িার বরিুদ্ধে নজি কন্যা শশিুকে র্ধষণরে অভযিোগে মানকিছড়ি থানায় একটি মামলা দায়রে করনে। ভকিটমি দুলাল ময়িার দ্বতিীয় স্ত্রীর কন্যা। মামলা রুজুর পর পুলশি দুলাল ময়িাকে গ্রফেতার কর।
মানকিছড়ি থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস) মো. শাহনুর আলম ঘটনার সত্যতা নশ্চিতি করে জানান, নারী ও শশিু নর্যিাতন দমন আইনে ভকিটমিরে মায়রে দায়রে করা মামলায় (নম্বর ৪, তারখি ১৭/৮/২১) আসামী দুলাল ময়িাকে গ্রফেতার করে আদালতরে মাধ্যমে খাগড়াছড়ি জলেহাজতে প্ররেন করা হয়ছে। র্ধষণরে শকিার ওই শশিুটকিে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠয়িে ডাক্তারী পরীক্ষা করানো হয়ছে।