May 21, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, January 28th, 2022, 7:26 pm

মানিকগঞ্জের নারী হত্যা মামলায় দম্পতি গ্রেপ্তার

মানিকগঞ্জের সিংগাইরে মারজিয়া আক্তার (৩০) নামে এক নারী হত্যা মামলায় জড়িত সন্দেহে দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে শুক্রবার ফৌজদারী কার্যবিধি’র ১৬৪ ধারায় জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর (খন্ডপাড়া) গ্রামের মৃত শেখ সিদ্দিকের ছেলে শেখ মাসুদ (৩৮) ও তার স্ত্রী রেখা (৩৩)।

শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনের বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

তিনি জানান, গত ১৪ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে সিংগাইরের ওয়াইজনগর হতে ফতেপুরগামী কাঁচা রাস্তার পশ্চিম পাশের খাল থেকে কার্টুন প্যাকেটে ভর্তি অর্ধগলিত গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ক্লুলেস হত্যা মামলা দায়েরের ১১ দিনের মধ্যে জড়িত দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। আসামি মাসুদ নিজে এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেন এবং তার স্বীকারোক্তি ও তথ্য মতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার কাঁচপুর এলাকা হতে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু ও নিহতের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার জানান, নিঃসন্তান মারজিয়া প্রায় সাত বছর আগে ডিভোর্সের পর ডেন্টাল হাসপাতালে কাজ শিখার জন্য ঢাকার মিরপুরে মাসুদের ভাড়া বাসায় সাবলেট হিসেবে ভাড়া থাকতেন তিনি। এই সুযোগে মাসুদ টাকা ও স্বর্ণালংকার আত্মসাতের জন্য মারজিয়া পরিকল্পিতভাবে ঢাকার বাসায় শ্বাসরোধ করে হত্যা করে। পরে ধারালো ছুরি দিয়ে জবাই করে। লাশ গুম করার জন্য মাসুদ ও তার স্ত্রী রেখা মারজিয়ার মরদেহ কার্টুনে প্যাকেট করে ঘটনাস্থলে ফেলে যায়।

দ্রুত সময়ের মধ্যে মামলাটির আনুষঙ্গিক তদন্ত শেষ করে আসামিদের বিরুদ্ধে আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করা হবে বলে জানান তিনি।

—ইউএনবি