August 10, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, August 4th, 2022, 8:50 pm

মানিকগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে গার্মেন্টস কর্মী নিহত

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ :
মানিকগঞ্জের সাটুরিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে হৃদয় হোসেন (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। সাটুরিয়া উপজেলার ধুল্যা বাসস্ট্যান্ড এলাকায় বৃহস্পতিবার বেলা ৯টার দিকে এ দূর্ঘটনা ঘটে।
নিহত হৃদয় হোসেন উপজেলার রাধানগর এলাকার আব্দুল মালেকের ছেলে। তিনি গার্মেন্টস কর্মী ছিলেন। সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়দের বরাতে তিনি জানান, হৃদয় হোসেন ও মনির হোসেন ধামরাইয়ের একেএইচ ইকো এ্যাপারেল্স গার্মেন্টেসে শ্রমিকের কাজ করেন এবং সকালে মোটরসাইকেল যোগে তাদের কর্মস্থলে যাচ্ছিলেন। কিন্তু পথিমধ্যে সাটুরিয়ার ধুল্যা বাসস্ট্যান্ড এলাকায় পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি সিএনজিকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায় এবং খাদের পাশের নারিকেল গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল হাসপাতালে নিয়ে যান।
তিনি আরও বলেন, হাসপাতালে নিয়ে গেলে সেখানের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক হৃদয় হোসেকে মৃত বলে ঘোষনা করেন। তার মোটরসাইকেলের পিছনে সহকর্মী মনির হোসেন বর্তমানে এনাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এঘটনায় সাটুরিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।