May 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, January 29th, 2022, 9:37 pm

মানিকগঞ্জে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ৩

মানিকগঞ্জের শিবালয়ে যাত্রীবাহী বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ দুই যাত্রী নিহত হয়েছেন। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হরিরামপুর উপজেলার বড় হাপানিয়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম এবং একই গ্রামের ইনতাজ খাঁর ছেলে আব্দুর রহমান। অটো রিকশার চালক আব্দুর রাজ্জাক একই গ্রামের আব্দুল মোতালেব মিয়ার ছেলে।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াদ মাহমুদ জানান, বরঙ্গাইল হাট থেকে পেঁয়াজ বিক্রি শেষে অটোরিকশাযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন জাহিদুল ও আব্দুর রহমান। পথিমধ্যে তাদের অটোরিকশাটি মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকায় আসলে পাটুরিয়াগামী একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই যাত্রী নিহত হন। এই ঘটনায় অটোরিকশার চালক গুরুতরভাবে আহত হন। দুর্ঘটনায় আহত ব্যক্তিকে স্থানীয় উথলী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকায় যাবার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, লাশ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটি জব্দ করা হলেও এর চালক ও সহকারী পালিয়ে গেছে।

—ইউএনবি