August 13, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, July 5th, 2022, 2:05 pm

মানিকগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

অনলাইন ডেস্ক :

ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের তরা নামক স্থানে ট্রাক ও সেলফি পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষে আশিক গাজী (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ যাত্রী। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর উভয় দিকে যানবাহন চলাচল তিন ঘণ্টা বন্ধ ছিল।

দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম আশিক গাজী (২৮)। তিনি রাজবাড়ী জেলার ব্রাহ্মণদিয়া গ্রামের জয়নাল গাজীর ছেলে।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, সকালে তরা সেতু এলাকায় ঢাকাগামী পণ্যবাহী ট্রাকের সঙ্গে পাটুরিয়াগামী সেলফি পরিবহণের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী আশিক নিহত হন। এর পর ফায়ার সার্ভিসকর্মীরা এসে গুরুতর আহতাবস্থায় বাসচালক ও ট্রাকচালককে উদ্ধার করেন। এ ছাড়া আরও ১০ জন আহত হয়েছেন।

তাদের উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদিকে দুর্ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কে দুর্ঘটনার স্থল থেকে উভয় দিকে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। মহাসড়কে ছয় কিলোমিটারব্যাপী যানবাহনের দীর্ঘ সারি দেখা যায়।

ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্য দুর্ঘটনাকবলিত যানবাহন দুটোকে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ার পর দুপুর সাড়ে ১২টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।