June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 10th, 2024, 8:59 pm

মালয়েশিয়ায় ব্যস্ত সময় পার করছেন অধরা

অনলাইন ডেস্ক :

ঢালিউডের অভিনেত্রী অধরা খান। ‘নায়ক’ সিনেমা দিয়ে অভিনয় জগতে যাত্রা শুরু তার। হাতেগোনা কাজ করলেও অধরার রয়েছে বেশ জনপ্রিয়তা। সম্প্রতি মালয়েশিয়া ঘুরে গেছেন এই অভিনেত্রী। মালয়েশিয়ায় এটি তার দ্বিতীয় ভ্রমণ। মালয়েশিয়ার প্রকৃতি, আবহাওয়া দেখে রীতিমতো মুগ্ধ অধরা। দেখা করেছেন প্রবাসী বাংলাদেশিদের সঙ্গেও। এই নায়িকা সংবাদমাধ্যমকে বলেন, মালয়েশিয়ায় আসার ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। কাজের ব্যস্ততায় সময় করে উঠতে পারিনি। মালয়েশিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরছি। তার মধ্যে মালাকা ,পুত্রাজায়া ,গেন্টিং হাইল্যান্ড ,বাটুকেবস ,মিনারা কেএলসিসি অন্যতম।

অনেক দেশ ঘুরলেও মালয়েশিয়া আমার কাছে অন্যতম প্রিয় স্থান। সুযোগ পেলে আবারও আসব মালয়েশিয়াতে। প্রবাসীদের সঙ্গে কথোপকথনে উঠে এসেছে তার অনুভূতি। মালয়েশিয়াতে এসে প্রবাসীদের সম্পর্কে কি ধারণা পেলেন প্রশ্নে অধরা খান বলেন, আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। বিশেষ করে প্রবাসী ভাই-বোনদের মন অনেক বড়। বড় জায়গায় থাকলে মন বড় হয়। চিন্তাভাবনার বিস্তার ঘটে।

প্রবাসী ভাই-বোনদের মন অনেক উদার। তারা ব্যস্ততার মধ্যেও নিজেদের কাজ ফেলে আমাকে সময় দিয়েছে, সব ঘুরিয়ে দেখিয়েছেন বলে আমি কৃতজ্ঞ তাদের প্রতি। মালয়েশিয়া সফর শেষে বর্তমানে তিনি সিঙ্গাপুর রয়েছেন। সিঙ্গাপুর সফর শেষে দেশে ফিরে নতুন ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন চিত্রনায়িকা অধরা খান।