June 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 27th, 2023, 8:32 pm

মাহির সংসারে ‘অতৃপ্ত আত্মার কুনজর’

অনলাইন ডেস্ক :

ঢালিউড সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির শুভ জন্মদিন শুক্রবার (২৭ অক্টোবর)। তবে সোশ্যাল হ্যান্ডলে নিজের জন্মদিনের সুখের নয় বরং ‘অতৃপ্ত আত্মার কুনজর’-এর ইঙ্গিত দিলেন নায়িকা। ১৯৯৩ সালের আজকের এই দিনে অর্থাৎ গতকাল শুক্রবার রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালায় নানাবাড়িতে জন্মগ্রহণ করেন মাহি। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকপরীক্ষা শেষ করে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করলেও ক্যারিয়ার গড়েছেন অভিনয়ে। ‘ভালোবাসার রঙ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ২০১২ সালে চলচ্চিত্রে অভিষেক হয়। এরপর একে একে অর্ধশত সিনেমায় অভিনয় করেছেন তিনি। পেশাগত জীবনে যেমন সফল তেমনি ব্যক্তিগত জীবনেও সফল মাহি। ২০২১ সালে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে ভালোবাসার সংসার ভেঙে গেলে সেই বছরেই জুনে মাহির জীবনে আসেন গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকার।

চলতি বছর ২৮ মার্চ তাদের সংসারে আসে ফুটফুটে এক পুত্রসন্তান। প্রায়ই সে সুখের সংসারের বিশেষ মুহূর্ত নায়িকা তার ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তবে এবার যেন জন্মদিনে একটু ভিন্ন অনুভূতিই পেয়ে বসেছে সদ্য মা হওয়া মাহিকে। তাই জন্মদিনের আগের দিন রাতেই ‘অতৃপ্ত আত্মার কুনজর’-এর ইঙ্গিত দিলেন তিনি। বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুক পেজে মাহি তার স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন।

ওই ছবির ক্যাপশনে মাহি লিখেছেন: জামাই, তোমার সাথে বছরে একবার হ্যাপি হ্যাপি ছবি আপলোড দিলেও অতৃপ্ত আত্মাগুলো শুধু নজর লাগায় দেয়, কী সমাধান বলতে মাহির এমন পোস্ট নজর কাড়ে নেটিজেনদের। কমেন্ট বক্সে এক নেটিজেন লিখেছেন, একদম ঠিক এটা আমার সঙ্গেও হয়। আরেকজন লিখেছেন, আল্লাহ আপনাদের সব সময় হাসি-খুশি রাখুক। উল্লেখ্য, হঠাৎ জন্মদিনে মাহির এমন ইঙ্গিতপূর্ণ পোস্টে নায়িকা কাদের অতৃপ্ত আত্মা বলেছেন এবং কারা তাদের সুখের সংসারে কুনজর লাগাচ্ছেন সে বিষয়টি স্পষ্ট করেননি। তাই এ সমস্যার সমাধান খুঁজতে থাকা নায়িকা মাহির জন্য চিন্তিত হয়ে পড়েছেন নেটিজেন ও ভক্তরা।