June 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 8th, 2022, 4:30 pm

মা‌নিকগ‌ঞ্জে স্ত্রী ও ২ মেয়েকে হত্যার অভিযোগে স্বামী আটক

আসাদুর রহমান রুবেল

মানিকগঞ্জের ঘিওরে আসাদুর রহমান রুবেল (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার স্ত্রী ও দুই কন্যাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার রাতে উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অভিযুক্ত রুবেলের স্ত্রী লাভলী আক্তার (৩৫), তাদের বড় মেয়ে ও বানিয়াজুরী সরকারি স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছোয়া আক্তার (১৬) এবং ছোট মেয়ে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী কথা আক্তার (১২)।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, রুবেল ও লাভলী ভালোবেসে বিয়ে করেন। পনের বছর যাবত রুবেল আঙ্গারপাড়া একই গ্রামে তার শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিল। কিন্তু বেশ কিছু যাবত সে ঋণগ্রস্ত হয়ে মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়ে। এর জেরে পারিবারিক কলহ বাড়তে থাকে। গতকাল রাতে তাদের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে এমন ঘটনা ঘটতে পারে। ভোরে স্থানীয়রা নিহতদের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

তিনি জানান, ঘাতক রুবেল উপজেলার বানিয়াজুরী বাসস্ট্যান্ডে দন্ত চিকিৎসক হিসেবে দীর্ঘদিন যাবত কাজ করে আসছেন।

এ ব্যাপারে নিহত লাভলী আক্তারের বাবা সাহাজ উদ্দিন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান ওসি।

স্থানীয় বালিয়াখোড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল খান বলেন, রুবেল অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে মানসিকভাবে ভেঙে পড়ে। যার দরুন এমন ঘটনা ঘটতে পারে বলে তিনি ধারণা করেন।

জানা যায়, হত্যাকাণ্ডের পর রুবেল পার্শ্ববর্তী ঢাকা আরিচা মহাসড়কের পাঁচুরিয়া এলাকায় আত্মহত্যার জন্য মহাসড়কে শুয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করেন।

—ইউএনবি