May 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 12th, 2024, 8:20 pm

মা হচ্ছেন ফারিয়া শাহরিন

অনলাইন ডেস্ক :

মা হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। রোববার (১২ মে) মা দিবসের সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সুখবরটি জানিয়েছেন অভিনেত্রী নিজেই। ফারিয়া তাঁর ফেসবুকে লিখেছেন, ‘বিসমিল্লাহ। হ্যাপি মাদারস ডে টু মি’। ফারিয়ার কাছ থেকে এমন খবর পেয়ে বিনোদন অঙ্গনে তাঁর বন্ধু-শুভাকাক্সক্ষীরা অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন। ২০২১ সালের ফেব্রুয়ারিতে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় লাক্স চ্যানেল আই তারকা ফারিয়া শাহরিনের। পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় ২০২৩ সালে।

রোববার (১২ মে) সকালে ফারিয়া জানান, তিনি মা হতে যাচ্ছেন। বিশ্ব মা দিবসে নিজের ফেসবুকে মা হওয়ার এ খবর জানান তিনি। দেশের এক সংবাদমাধ্যমকে মা হওয়া প্রসঙ্গে ফারিয়া শাহরিন বলেন, ‘মা হওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করে বোঝানো যাবে না। স্বপ্ন সত্যি হলো। আল্লাহর উপহার এটা। তিনি নিজ হাতে এই উপহার পাঠাচ্ছেন। সবার কাছে দোয়া চাই।’

ফারিয়া শাহরিন জানান, ঠিক করেছিলেন মা হতে যাওয়ার খবরটি নিজেদের মধ্যে রাখবেন। তিনি মনে করেন, তার অনেক কিছুতে মানুষের বদ নজর লাগে, এতে অসুস্থ হয়ে যান। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন ফারিয়া। এর পর থেকে লম্বা সময় ধরে ছোট পর্দায় নিজের অভিনয় ও সৌন্দর্যের দ্যুতি ছড়াচ্ছেন ফারিয়া। কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্র দিয়ে ব্যাপকভাবে আলোচিত হন ফারিয়া। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি তার ক্যারিয়ারের অন্যতম একটি কাজ।