July 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, May 15th, 2023, 7:28 pm

মিথিলার সিনেমার ভিডিও ফাঁস, ভাইরাল

অনলাইন ডেস্ক :

কলকাতার আরও একটি নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। পশ্চিমবঙ্গের অভিনেতা ব্রাত্য বসুর লেখা ও নির্দেশিত মঞ্চ নাটক ‘হেমলাট- দ্য প্রিন্স অব গরানহাটা’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। এটি নির্মাণ করবেন নির্মাতা রাজর্ষি দে। কলকাতার সংবাদমাধ্যম জানায়, এই সিনেমায় অভিনয় করবেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এর আগে শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ অনুপ্রেরণায় এই নির্মাতা নির্মাণ করেছেন ‘মায়া’।

সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এর অন্যতম মূল চরিত্রেও আছেন মিথিলা। ‘হেমলাট’-এ মিথিলা ছাড়াও অভিনয় করার কথা রয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায় ও সুদীপ্তা চক্রবর্তীর। এদিকে, ঢাকা ও কলকাতায় মিথিলা অভিনীত ছয়টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলো হচ্ছে- ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’, ‘কাজলরেখা’, ‘জলে জ¦লে তারা’, ‘মায়া’, ‘মেঘলা’ ও ‘নীতিশাস্ত্র’। তবে ঈদে ওটিটি প্ল্যাটফর্মে মুগ্ধতা ছড়িয়েছেন মিথিলা। শিহাব শাহীনের পরিচালনায় আলোচিত ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’ এর সিক্যুয়েল ‘মাইশেলফ অ্যালেন স্বপন’এ নিপুণ অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে এসেছেন তিনি। সিরিজটিতে মিথিলার শায়লা চরিত্রে দেখা যায় তাকে।

ভিন্নধর্মী এই চরিত্রটি নিয়ে কেউ কেউ বলছেন, এটা মিথিলার দারুণ একটা ফিরে আসা। কেউ আবার মনে করছেন, এটা মিথিলার টার্নিং পয়েন্ট। তবে মিথিলা মোটেও এমনটা ভাবছেন না। তার মতে, অভিনয়ে বরাবরই তিনি অনিয়মিত। তাই ফিরে আসা বা টার্নিং পয়েন্টের মতো কিছু নয়। তবে ‘মাইশেলফ অ্যালেন স্বপন’-এ অভিনয় করে অন্য সময়ের চেয়ে বেশি আলোচনায় তিনি। চাকরি, সংসার আর শুটিংয়ের জন্য বেশির ভাগ সময়ই এখন তাকে বিভিন্ন দেশে থাকতে হয়। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন এই তারকা। এই সিরিজের প্রচারণার নানান মাধ্যম থেকে মিথিলার ৩ মিনিট ৫২ সেকেন্ডের ভিডিও ফাঁস হয়েছে। যা ইতোমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল। ভিডিটি ‘মাইশেলফ অ্যালেন স্বপন’র শুটিংয়ে কিছু মুহূর্ত তুলে ধরা হয়েছে।