June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 23rd, 2023, 8:00 pm

মিরসরাই থেকে ফেনীর সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার

চট্টগ্রামের মিরসরাই থেকে মো. জাফর উল্লাহ ভূঁইয়া (৫৩) নামের সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২২ অক্টোবর) রাতে উপজেলার নিজামপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত জাফর উল্লাহ ভূঁইয়া ফেনী সদরের লেমুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি ওই ইউনিয়নের নারায়ণপুর কসকা বাজার এলাকার মৃত নুরুল হক ভূঁইয়ার ছেলে।

দীর্ঘদিন তিনি একা মিরসরাইয়ের নিজামপুর কলেজ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এলাকাবাসী জানায়, জাফর উল্লাহ গত তিন বছর ধরে মিরসরাইয়ের নিজামপুর বাজারের একটি ভবনে ভাড়া বাসায় বসবাস করতেন। প্রতিদিন বাসার নিচে একটি চায়ের দোকানে চা পান করতেন। শনিবার সন্ধ্যায় চা পান করে রুমে যাওয়ার ২৪ ঘন্টা পরও চায়ের দোকানে না আসায় দোকানদার তাকে ডাকতে গিয়ে ঘরে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ এসে রবিবার রাতে শোয়ার ঘর থেকে তার লাশ উদ্ধার করে।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, রবিবার রাতে খবর পেয়ে তার ভাড়া বাসার শোয়ার ঘর থেকে লাশ উদ্ধার করেছি। ধারণা করছি শনিবার রাত ১০টা থেকে রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে যে কোনো সময় তিনি মারা গেছেন।

তিনি জানান, তার স্বজনদের কাছে জেনেছি যে পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্যের কারণে তিন বছর আগে থেকে নিজামপুরের একটি ভাড়া বাসায় একা বাস করতেন তিনি।

তিনি আরও বলেন, লাশের সুরতহাল রিপোর্টে মনে হচ্ছে তিন স্ট্রোক অথবা শারীরিক অসুস্থতায় মারা যেতে পারেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে আসার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

—-ইউএনবি