February 8, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, November 26th, 2022, 5:59 pm

মীরসরাইয়ে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে পিকআপ ও বাসের সংঘর্ষে তিনজন নিহত ও আরও দুইজন আহত হয়েছেন। শনিবার উপজেলার চিনকী আস্তানা এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপ চালক মাদারীপুর জেলার শিবচর থানার ভদ্রাসন এলাকার আব্দুর রব বেপারির ছেলে মো. খোরশেদ আলম (৩৮), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার বলদিয়া এলাকার মো. হাসান (৪২) এবং বরিশাল জেলার বানারিপাড়া থানার বিশার কান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর পুত্র মো. সোহেল (৩৮)।

গুরুতর আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। তারা হলেন- আরিফ (৩০) ও মো. মিজানুর রহমান মিজান (৩৫)।

নিহত সোহেলের আত্মীয় জহিরুল ইসলাম জানান, তারা ঢাকা থেকে পিকআপযোগে চট্টগ্রামে একটি জাহাজ মেরামতের কাজ করতে যাচ্ছিলেন। এসময় চালক প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই স্থানে রাস্তার পাশে পিকআপ দাঁড় করায়। এসময় পিছন থেকে একটি দ্রুতগামী বাস সজোরে ধাক্কা দিলে পাঁচজনের মধ্যে তিনজন মারা যান।

মীরসরাই জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর বলেন, আজ ভোরে মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় দাঁড়িয়ে থাকা পিকআপকে পিছন থেকে এনা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে পিকআপচালকসহ পাঁচজন গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন। অন্য তিনজনকে চমেকে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল নামে আরও এককজন মারা যান।

—ইউএনবি