October 3, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, September 21st, 2022, 4:39 pm

মুক্তাগাছায় ছেলের হাতে বাবা ও নাতির হাতে নানা নিহত

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ :
ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় পৃথক দুটি ঘটনায় ছেলের লাঠির আঘাতে বৃদ্ধ বাবা ও নাতী তার নানাকে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ প্রধান দুই অভিযুক্তসহ ৩জনকে গ্রেপ্তার করেছে। নিহত দুইজন হচ্ছেন উপজেলার ঘোগা ইউনিয়নের কালিকাপুর গ্রামের সোবহান আলী (৬০) ও একই ইউনিয়নের হাতিল গ্রামের শাহজাহান মিয়া(৫০)। লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানান, উপজেলার ঘোগা ইউনিয়নের হাতিল গ্রামের হাবুল মিয়ার পুত্র ফরিদ মিয়া (২২) তার প্রতিবেশি দূর সম্পর্কে নানা শাহজাহান মিয়ার সাথে কয়েক বছর ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলা চলমান। এর জের ধরে গত মঙ্গলবার বিকেলে নানা শাহজাহান মিয়া পাশের বড়রইল বিল থেকে ধান ক্ষেতে কাজ সেরে বাইসাইকেলে বাড়ি ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা ফরিদ মিয়া ক্রিকেট খেলার ব্যাট দিয়ে তাকে ঘাড়ে ও মাথায় আঘাত করে। গুরুতর আহত শাহজাহানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ ফরিদ মিয়া ও তার পিতা আবুল মিয়াকে রাতেই গ্রেপ্তার করেছে।
অপরদিকে একই দিন বিকেলে একই ইউনিয়নের কালিকাপুর গ্রামে মানসিক ভারসাম্যহীন ছেলে জহিরুল ইসলাম তার বৃদ্ধ পিতা সোবহান আলী (৬০) কে হঠাৎ লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। এঘটনায় পুলিশ অভিযুক্ত পুত্র জহিরুল ইসলামকে রাতেই গ্রেপ্তার করে।
মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পিতা নিহতের ঘটনায় পুত্রকে গ্রেফতার করা হয়েছে । অপর ঘটনায় হাবুল মিয়া ও ফরিদ মিয়াকে আটক করা হয়েছে । থানায় পৃথক দুটি মামলা হয়েছে।