May 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 30th, 2023, 7:43 pm

মুখ খুললেন ঋতাভরী

অনলাইন ডেস্ক :

অভিনেতা-অভিনেত্রীদের নানা কারণেই মানুষ ট্রোলড করে থাকে। তাদের ব্যক্তিগত জীবনের প্রতি আগ্রহও অনেক মানুষের। প্রেম-বিবাহ থেকে সম্পর্ক সবক্ষেত্রেই তাদের নানা বিষয় নিয়ে চর্চা চলতেই থাকে। তেমনই এখন নেটদুনিয়া মশগুল কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে।ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, মনোবিদ তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি ঋতাভরীর ব্রেক আপ হয়েছে। শোনা গিয়েছিলো, তথাগতর পরিবার থেকে নাকি আপত্তি তুলেছে এই সম্পর্ক নিয়ে। একাধিকবার তখন অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলেও এ ব্যাপারে কোনোরকম কথা বলতে চাননি অভিনেত্রী। তবে এবার সকলকে অভিহিত করতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দুজনেই।

প্রতিবেদনে আরও বলা হয় তথাগত একটি পোস্টে ঋতাভরীকে ট্যাগ করে লেখেন, ’আমার ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে আমার পরিবারের মতামতের খবর সম্পূর্ণ ভিত্তিহীন। আমি একটি উদারপন্থী পরিবার থেকে এসেছি। যেখানে আমাদের প্রত্যেককে যথেষ্ট জায়গা দেওয়া হয় নিজের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য। আমাদের ব্যক্তিগত সম্পর্কের মধ্যে হস্তক্ষেপেও কেউ বিশ্বাস করে না। ঋতাভরীকে তারা সবসময়ই ভালোবাসে। আমরা শান্তিতে আমাদের ব্যক্তিগত জীবনযাপন করছি। দয়া করে আমাদের একা ছেড়ে দিন।’এদিকে তথাগতের সেই পোস্ট নিজের প্রোফাইলে তুলে ধরে ঋতাভরী লেখেন, ‘সমস্ত সংবাদদাতাদের জন্য বলছি, দয়া করে একটু সঠিক খবর নিন এবং হলুদ সাংবাদিকতা বন্ধ করুন।

কিছু মর্যাদা রাখুন। শুধু লিখতে হবে বলে কিছু লিখবেন না। আপনারা শুধুমাত্র অনুমানের ভিত্তিতে এমন ‘তথ্য’ তুলে ধরেন।গত বছর নিজের ভালোবাসার মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। ডাক্তার বন্ধুর গলাতেই মালা দিতে চলেছেন, সেই খবরও জানিয়েছিলেন নায়িকা। এবার জানা গেল, সেই সম্পর্কে নাকি ইতি টানতে চলেছেন ঋতাভরী।১২ মে মুক্তি পাবে ঋতাভরীর নতুন সিনেমা ‘ফাটাফাটি’। উইন্ডোজের হাত ধরে আরও একটি ছক ভাঙা প্রেমের গল্প নিয়ে আসছেন নায়িকা। এই সিনেমায় এক মোটা মডেলের গল্প শোনাবেন তিনি। বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়।