June 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 2nd, 2024, 7:46 pm

মেট্রোরেলে চড়লো শরিফুল রাজের ‘ওমর’

অনলাইন ডেস্ক :

সিনেমার প্রচারণায় মেট্রোরেল চড়লো ‘ওমর’। এই ছবিটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় নির্মিত ‘ওমর’ আগেই আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে। এর আগে প্রচারণার অংশ হিসেবে গভীর রাতে সেহরি বিতরণ করে টিম ‘ওমর’।

মঙ্গলবার (২রা এপ্রিল) সকালে উত্তরার দিয়া বাড়ী থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেলে চালানো হয়েছে ছবিটির প্রচারণা। এতে করে নজর কেড়েছে সাধারণ মানুষদের। সেই সঙ্গে টিএসসি, বসুন্ধরা সিটিসহ রাজধানীর বড় গুরুত্বপূর্ণ স্থানে ‘ওমর’র ব্যানার হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে এ ছবির প্রচারণায় টিম মেম্বারদের।

ইতোমধ্যে ‘ওমর’ এর এক ঝলক প্রকাশ করা হয়েছে। যেখানে টান টান উত্তেজনার আভাস মিলেছে। সেইসঙ্গে ব্যাকগ্রাউন্ড মিউজিকেও রয়েছে আধুনিকতার ছাপ, যা দর্শক মনে বাড়তি আকর্ষণ তৈরি করছে। টিজারে দেখা গেছে, আরফিন রুমির কণ্ঠের সুরেলা গানের আভাস, সেই সঙ্গে রহস্য, খুন, সাসপেন্স আর রাজ-দর্শনা বণিকের নাচের ঝলক। ‘ওমর’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ। আরও আছেন নাসিরউদ্দিন খান, শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, তানভীর, নাফিজ আহমেদ।

সিদ্দিকুর রহমানের চিত্রনাট্যে ছবিটি প্রযোজনা করেছে মাস্টার কমিউনিকেশন। ‘ওমর’ উৎসর্গ করা হয়েছে প্রয়াত দুই গুণী জনকে। তারা হলেন প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ এবং প্রয়াত চিত্রনায়ক ও প্রযোজক মান্না।