June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, March 15th, 2024, 7:46 pm

মেয়েকে নিয়ে দ্বিতীয় দফায় ভারতে প্রিয়াঙ্কা চোপড়া

অনলাইন ডেস্ক :

মেয়ে মালতি মেরিকে নিয়ে দ্বিতীয় দফায় নিজ জন্মভূমি ভারতে পা দিলেন হলিউড ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গত বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি দিয়ে বিষয়টি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন। অভিনেত্রী ইনস্টাগ্রাম স্টোরিতে মেয়ে মালতির সাথে একটি সেলফি দিয়ে লেখেন, ‘মুম্বাই আমার জান…। এই আমরা যাই।’ গত বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বাই বিমানবন্দরে নামতেই প্রিয়াঙ্কাকে ঘিরে ধরেন পাপারাজ্জিরা। এ সময় প্রিয়াঙ্কার কোলে ছিল মালতি।

প্রিয়াঙ্কার পরনে ছিল কালো প্যান্ট-গেঞ্জি ও মাথায় ছিল সৈকতের টুপি। অন্যদিকে মালতির পরনে ছিল সবুজ চেকের টপ ও প্যান্ট। পাপারাজ্জিদের ডাকে মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে পোজও দেন হলিউডের জনপ্রিয় এই নায়িকা। প্রিয়াঙ্কার হাসিমুখ দেখেই বোঝা যাচ্ছিল, দেশে ফিরে খুব খুশি দেশি গার্ল। এনডিটিভির প্রতিবেদন থেকে জানা গেছে, মুম্বাইতে বুলগারি ইভেন্টে যোগ দিতেই ভারতে পা দিয়েছেন নায়িকা। বিলাসবহুল এই গয়নার ব্র্যান্ডের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা। এর আগে গেল বছরের অক্টোবর মাসে একটি চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ভারতে ফেরেন প্রিয়াঙ্কা চোপড়া।

যদিও তখন মালতি মেরি এবং স্বামী নিক জোনাসকে সঙ্গে আনেননি তিনি। তবে গত বছরের মার্চ মাসে মেয়েকে প্রথমবারের মতো ভারতে নানার বাড়ি দেখাতে নিয়ে আসেন প্রিয়াঙ্কা। ২০১৮ সালে রাজস্থানে বিলাসবহুল আয়োজনে নিক জোনাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। ২০২২ সালে সারোগেসির মাধ্যমে মেয়ে মালতি মেরির মা-বাবা হন এ জনপ্রিয় তারকা দম্পতি। যদিও বিয়ের পর থেকে বলিউডে অনিয়মিত হয়ে পড়েছেন প্রিয়াঙ্কা। পাকাপাকিভাবে হলিউডে কাজ করছেন এ নায়িকা। মেয়ে ও স্বামীকে সময় দিতে মাঝখানে খানিকটা বিরতিও নিয়েছিলেন দেশি গার্ল।