May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 17th, 2024, 8:02 pm

মেসিহীন মায়ামিকে জেতালেন সুয়ারেজ

অনলাইন ডেস্ক :

মেসিকে ছাড়া কী অবস্থা হয় সেটা আগেও টের পেয়েছে ইন্টার মায়ামি। চোটের কারণে দলে নেই তিনি। তার পরেও ডিসি ইউনাইটেডের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে তারা। মেজর লিগ সকারে মায়ামির জয়ে সবচেয়ে বড় অবদান লুই সুয়ারেজের। বেঞ্চ থেকে খেলতে নেমে জোড়া গোল করেছেন তিনি। মেসিকে ছাড়া সর্বশেষ সাত ম্যাচেই জয় পেতে ব্যর্থ হয়েছে তারা।

কোচ মার্টিনো তার পরেও সুয়ারেজ, জর্ডি আলবাদের বেঞ্চে বসিয়ে রেখেছিলেন। সাবেক বার্সা সতীর্থদের মধ্যে শুধু মিডফিল্ডার সের্হিও বুসকেৎজ এদিন শুরুর একাদশে খেলেছেন। তাতে অঘটনের শঙ্কাতে পড়তে যাচ্ছিল তারা!

১৪ মিনিটে ডিসি ইউনাইটেডকে এগিয়ে দিয়েছিলেন স্ট্রাউড। তাদের অগ্রগামিতা অবশ্য স্থায়ী ছিল মাত্র দশ মিনিট। সুয়ারেজের বদলে আক্রমণে নেতৃত্ব দেওয়া লিওনার্ডো কাম্পানা সমতা ফেরান ২৪ মিনিটে। ভাগ্য বদলাতে সুয়ারেজকে অবশেষে নামানো হয় ৬২ মিনিটে। দশ মিনিট বাদেই স্কোর ২-১ করেন তিনি। কাম্পানার ক্রস থেকে জাল কাঁপিয়ে ব্যবধান বাড়িয়েছেন।

৮৫ মিনিটে আরও একটি গোল করে মায়ামির সুনিশ্চিত করেছেন তিনি-ই। তাতে মেজর লিগ সকারে সুয়ারেজের দারুণ নৈপুণ্য অব্যাহত রয়েছে। ৭ ম্যাচে সব মিলিয়ে ৬ গোল করেছেন। অন্তিম মুহূর্তে মায়ামি খেলোয়াড়কে ফেলে দিয়ে দশ জনের দলে পরিণত হয় ডিসি ইউনাইটেড। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন পেদ্রো সান্তোস।