May 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 24th, 2022, 7:48 pm

মেহেরপুরে বিকল ট্রাকে চলন্ত ট্রাকের ধাক্কা, নিহত ২

মেহেরপুর সদরে সিমেন্টে বোঝাই বিকল ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে একটি চলন্ত ট্রাকের চালক ও সহকারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের পুরাতন দরবেশপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা জেলার সাথিয়া উপজেলার সলদানাচর গ্রামের হাসেম ব্যাপারীর ছেলে ট্রাক চালক শাহাদত হোসেন (৪৫) ও তার সহকারী একই এলাকার নাগডেমরা গ্রামের মোজাহার আলীর ছেলে ফারুক হোসেন (৪২)।

স্থানীয়দের বরাতে বারাদী পুলিশ ক্যাম্পের উপ-অধিনায়ক (টুআইসি) সহকারী উপপরিদর্শক (এএসআই) শাখাওয়াত হোসেন জানান, প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির সিমেন্ট বোঝাই একটি ট্রাকের চাকা বিকল হয়ে গত রাত থেকেই রাস্তার পাশে পড়ে আছে। সকাল সাড়ে ৬টার দিকে চুয়াডাঙ্গার দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক এসে বিকল ট্রাকটির পেছনে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ট্রাকে থাকা চালক ও চালকের সহকারী গুরুতর আহত হন।

তিনি জানান, খবর পেয়ে মেহেরপুর ফাঁয়ার সার্ভিসের একটি টিম তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধারের প্রক্রিয়া চলছে এবং লাশ দুটি মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

—ইউএনবি