August 13, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 25th, 2022, 3:01 pm

মোটরসাইকেলসহ চোরাইচক্রের তিন সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ :
মানিকগঞ্জের মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যসকে গ্রেফতার করা হয়েছে। এসময় বিভিন্ন ব্যান্ডের দামি ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
সোমবার বেলা সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জ সদর থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বিষয়টি জানান।
গ্রেফতারকৃতরা হলেন, ফরিদপুরের কোতয়ালীর থানার বঙ্গেসদ্দি এলাকার শফিকুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (২৭) এবং একই উপজেলার নরসিংহাদিয়া এলাকার হারিবুর রহমানের ছেলে নূর মোহাম্মদ (২৮) ও ছনপচা এলাকার ওয়াজেদ মোল্লার ছেলে মহিদ মোল্লা (২৫)।
অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, গত মাসের ২৪ তারিখ মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের পাশের বিআরডিবি অফিসের সামনে থেকে হিরো কোম্পানির ১৬০ সিসির একটি হর্নেট মোটরসাইকেল চুরি হয়। এরপর চলিত গত ২৪ জুলাই মোটরসাইকেলের মালিক জসিমউদ্দিন বাদি হয়ে সদর থানায় একটি মামলা করেন। মামলার পর সিসিটিভির ভিডিও ফুটেজ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ফদিরপুর থেকে জহিরুল ইসলামকে গ্রেফতার করা হয়।
তিনি আরও জানান, জহিরুল ইসলামকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্য মতে ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নূর মোহাম্মদ ও মহিদ মোল্লাকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেলসহ বিভিন্ন কোম্পানির দামি ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এরপর দুপুরে গ্রেফতারকৃতদেরকে কোর্টে পাঠানো হয়।