May 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 17th, 2022, 7:40 pm

মোটরসাইকেল চুরি করতে গিয়ে পৌর কাউন্সিলর গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলের মোটরসাইকেল চুরির অপরাধে ৪৫ মামলার আসামি এক পৌর কাউন্সিলরকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাতে পীরগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার আব্দুস রাজ্জাক (৪৩) রাণীশংকৈল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও ভান্ডারা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, শনিবার রাতে পীরগঞ্জ উপজেলার বায়তুল আমান (বেলায়েত) মসজিদে তারাবির নামাজ পড়ার সময় জনৈক এক ব্যক্তির মোটরসাইকেল চুরি করে পালানোর সময় আব্দুর রাজ্জাককে হাতেনাতে ধরে ফেলেন মুসল্লিসহ স্থানীয় জনতা। পরে তার ব্যবহৃত মোটরসাইকেলটি বিক্ষুব্ধ জনতা পুড়িয়ে দেন। এসময় উত্তেজিত জনতার হাতে একজন সাধারণ মানুষ আহত হওয়ার খবর পাওয়া গেছে। পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম আব্দুর রাজ্জাক জানান, আব্দুস রাজ্জাক আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের প্রধান। তার নামে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির ৪৫টি মামলা রয়েছে। বিভিন্ন সময় তাকে গ্রেপ্তার করলেও জামিন পেয়ে তিনি বেরিয়ে এসে আবার ডাকাতি-চুরির সঙ্গে জড়িয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি চুরির ঘটনায় সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। রবিবার সকালে রাজ্জাককে আদালতে পাঠানো হবে এবং পরদিন রিমান্ড চাওয়া হবে।

—ইউএনবি