December 9, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, October 16th, 2021, 7:11 pm

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত

অনলাইন ডেস্ক :

জেলার ত্রিশাল উপজেলায় আজ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ মোট সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে পাঁচজন একই পরিবারের সদস্য।
আজ শনিবার বিকাল তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় যাত্রীবাহি বাস ও বালু বোঝাই ট্রাকের মধ্যে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন- ফজলুল হক (৩৫), তার স্ত্রী ফাতেমা বেগম (২৮), তাদের ছেলে আব্দুল্লাহ (৬) ও মেয়ে আজমিনা (৯) এবং ফজলুল হকের শ্বশুর নজরুল ইসলাম (৫৫)। তারা ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের মড়লবাড়ি গ্রামের বাসিন্দা।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত অপর দু’ব্যক্তি পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দীন জানান, ঢাকা থেকে শেরপুরগামী একটি বাস ত্রিশালের চেলেরঘাট এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি বালুবাহী ট্রাক সেটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। এছাড়াও গুরুতর অবস্থায় আহতদের হাসপাতালে নেয়ার পর অপর দুইজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
তিনি আরও জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধারকাজে অংশ নেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করেছে। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি, দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টিকে জব্দ করা হয়েছে।