December 10, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 3rd, 2022, 8:15 pm

যমুনায় ভেসে উঠল নিখোঁজ ২ ভাইয়ের লাশ

পাবনার যমুনা নদীতে নিখোঁজের দুইদিন পর দুই ভাইয়ের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে জেলার নগরবাড়ি নৌ-বন্দরের প্রতাপপুর এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন-সাঁথিয়া উপজেলার ভৈরবপুর গ্রামের আক্কাছ সরদারের ছেলে পান্না সরদার (২৮) এবং সুজানগর উপজেলার কোলচুড়ি গ্রামের আমিরুল শেখের ছেলে আশিক ওরফে পিয়াস শেখ (২০)। সম্পর্কে তারা খালাত ভাই।

নগরবাড়ী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম জানান, শনিবার দুইভাই নগরবাড়ি এলাকায় এক আত্মীয়র বাড়িতে বিয়ে খেতে গিয়েছিল। দুপুরের দিকে ওই এলাকার আরেক যুবকের সঙ্গে দুই ভাই নগরবাড়ি ঘাট থেকে নৌকায় চড়ে যমুনা নদীতে বেড়াতে যায়। এ সময় নগরবাড়ী ঘাটে জাহাজের সঙ্গে নৌকার ধাক্কা লাগার ভয়ে নৌকা থেকে তিন জনই নদীতে ঝাঁপ দেয়। স্থানীয় ছেলেটি সাতরিয়ে জাহাজ ধরে বেঁচে গেলেও পান্না ও আশিক নিখোঁজ হন। পরে রাজশাহী ফায়ার সার্ভিসের একটি টিম শনি ও রবিবার দুপুর পর্যন্ত খোঁজাখুঁজি করে লাশের সন্ধান না পেয়ে উদ্ধার তৎপরতা বন্ধ করে দেয়।

এরপর সোমবার সকাল ৭টার দিকে প্রতাপপুরে একটি কার্গো জাহাজ ছেড়ে যাওয়ার পরপরই লাশ দুটি ভেসে ওঠে। এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

তিনি জানান, লাশ দুটি আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

—ইউএনবি