June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 10th, 2024, 8:36 pm

যশোরে ট্রাকের ধাক্কায় পথচারীসহ নিহত ২

যশোরের মণিরামপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় পথচারীসহ ২ জন নিহত হয়েছেন। এ সময় ট্রাকের চালক আহত হয়েছেন।

সোমবার (১০ জুন) সকাল ৭টার দিকে উপজেলার রাজারহাট-চুকনগর সড়কের মণিরামপুর বাধাঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মণিরামপুর পৌর এলাকার বিজয়রামপুর গ্রামের মৃত আনার আলীর ছেলে আব্দুর রহমান (৮২) ও টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার দেওভাটা গ্রামের ঝান্টু মিয়া (৫০)।

আহত ট্রাকচালক নুরুল ইসলাম গাজীপুর থানার উত্তরদাড়িয়াপুর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার রাতে একটি মালবাহী ট্রাক গাজীপুর থেকে সাতক্ষীরার শ্যামনগরের উদ্দেশে রওনা হয়। সোমবার সকাল ৭টার দিকে ট্রাকটি মণিরামপুর বাধাঘাট এলাকায় পৌঁছালে চলন্ত অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানের ভেতরে ঢুকে পড়ে।

এ সময় দোকানের সামনে বসে থাকা আব্দুর রহমান ট্রাকেচাপা পড়ে নিহত হন। আর গাড়িতে থাকা ট্রাকের মালিক ঝান্টু মিয়াও ঘটনাস্থলেই মারা যান। এ সময় ট্রাক চালক গুরুত্বর আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে।

মণিরামপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়াত হোসেন বলেন, ট্রাক দুর্ঘটনায় ৩ জন আহত হন। এদের মধ্যে ট্রাক চালক নুরুল ইসলামকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি ২ জন মারা গেছেন।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শুকদেব মন্ডল বলেন, হাসপাতালে আনার আগেই ২ জনের মৃত্যু হয়েছে। অপর একজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

মণিরামপুর থানার উপপরির্দশক (এসআই) লিটন বিশ্বাস বলেন, চালকের ঘুমের ভাব থাকার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

—–ইউএনবি