June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, April 6th, 2024, 4:21 pm

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের বেজপাড়া পূজা মন্দির এলাকায় ঘটনাটি ঘটেছে। সেখানকার একটি স্পিড ব্রেকার ও ড্রেনের নির্মাণ কাজের জন্য রাস্তার পাশে জমিয়ে রাখা বালি দুর্ঘটনার কারণ বলছেন এলাকাবাসী।

নিহত তানভীর (১৯) শহরের কারবালা পুকুর পাড় এলাকার এসএম বকুলের ছেলে।

এ সময় তার মোটরসাইকেলে থাকা ঘোপ সেন্ট্রাল রোড এলাকার ১৭ বছর বয়সী এক যুবতী গুরুতর আহত হয়েছেন। তিনি যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, তানভীর তার বান্ধবীকে সঙ্গে নিয়ে বেজপাড়া এলাকার একটি রেস্টুরেন্টে খেতে যান। খাওয়া শেষ করে তারা দ্রুতগতিতে মোটরসাইকেলে পূজামন্ডপের দক্ষিণ পাশের রাস্তা দিয়ে শহরের রেলরোডের দিকে ফিরছিলেন। এমন সময় মন্দিরের একটু সামনে থাকা একটি স্পিড ব্রেকারে ঝাঁকুনি খায় মোটরসাইকেলটি।

এ অবস্থায় স্পিড ব্রেকার পার হয়েই রাস্তার পাশে বালির স্তুপ দেখে মোটরসাইকেল বাম দিক দিয়ে নিয়ে যেতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি ভবনের সঙ্গে ধাক্কা খায়। এতে তানভীরের মাথা ফেটে প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা আহত ওই যুবতীকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠান।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

—-ইউএনবি