November 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, February 18th, 2022, 8:47 pm

যশোরে যুবলীগ কর্মী ইয়াসিন হত্যা: আটক ৪

যশোরে যুবলীগ কর্মী ইয়াসিন আরাফাত ওরফে হুজুর ইয়াসিন হত্যার ঘটনায় চার জনকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, যশোর শহরের শংকরপুরের চোপদার পাড়া আকবরের মোড় এলাকার তোরাব আলী বিশ্বাসের তিন ছেলে মোস্তাফিজুর রহমান ওরফে স্বর্ণকার রানা (৩৮), রুবেল হোসেন (৩৫), হাফিজুর রহমান (২৩) ও একই এলাকার অস্থায়ী বাসিন্দা ও ঈশ্বরদী পাবনা এলাকার রেজাউল ইসলামের ছেলে আব্দুল কাদের শান্ত (২২)।

যশোর জেলা পুলিশের মুখপাত্র ডিবির ওসি রুপন কুমার সরকার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যার দায় স্বীকার করেছে। পূর্ব শত্রুতার জের ও মাদক বিক্রি এবং চাঁদাবাজিতে আধিপত্য বিস্তার ও রাজনৈতিক প্রতিপক্ষ হওয়ার কারণে আসামিরা পরস্পর যোগসাজসে পূর্ব পরিকল্পিতভাবে ইয়াসিন আরাফাতকে ধারালো অস্ত্র দা দিয়ে কুপিয়ে ও চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে।

উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর শহরের শংকরপুর চোপদার পাড়া এলাকার ব্রাদার্স ক্লাবের মধ্যে ধারালো অস্ত্র দা ও চাকু দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ইয়াসিন আরাফাতকে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত ইয়াসিন আরাফাত শহরের বেজপাড়া পানির ট্যাংক এলাকার মনির হোসেনের ছেলে।

—ইউএনবি