February 9, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 8th, 2022, 3:08 pm

যুক্তরাষ্ট্রের সড়কে প্রাণ গেল সিলেটের মুন্নার

জেলা প্রতিনিধি, সিলেট :

যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আব্দুস সাদিক মুন্না (৪০) নামের এক প্রবাসী। বুধবার (৭ ডিসেম্বর) ভোরে ফার্মিংটন হিলসের ৬৯৬-এর হালস্টেড রোডের পাশে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) স্থানীয় সময় বেলা ১টায় ডেট্রয়েট সিটির আল ফালাহ মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

নিহত আব্দুস সাদিক মুন্না সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের সমশপুর গ্রামের প্রয়াত আব্দুল খালিকের ছেলে। তিনি সপরিবারে মিশিগান স্টেটের ট্রয় সিটিতে বসবাস করতেন। মুন্না ২৫ বছর আগে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন।

মিশিগানের রাজধানী ল্যানসিং বোর্ড অব এডুকেশন-এর কর্মকর্তা ছিলেন তিনি। তার আত্মীয় ওয়ারেন সিটির বাসিন্দা মারুফ খান এ তথ্য নিশ্চিত করে জানান, কর্মস্থলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান মুন্না।

ফক্স-২ ও ডেট্রয়েট নিউজ পুলিশের বরাতে বলেছে, সড়কের নির্মাণকাজে ব্যবহৃত একটি সেমিট্রাককে অতিক্রমের চেষ্টা করার সময় তার গাড়িটি উল্টে যায়। পুলিশ ঘটনাস্থলে এসে দেখে গাড়িতে আগুন লাগা অবস্থায় তিনি আটকে আছেন। পরে তাকে সেখান থেকে বের করার পর মৃত ঘোষণা করা হয়।

মৃত্যুকালে মুন্না স্ত্রী, দুই ছেলে, তিন ভাই ও বৃদ্ধ মাসহ দেশ-বিদেশে অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে মিশিগান স্টেটের বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।