June 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 28th, 2024, 8:56 pm

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

অনলাইন ডেস্ক :

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের রকফোর্ডে এক ব্যক্তির ছুরিকাঘাতে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন। খবর বিবিসির। রকফোর্ড পুলিশ বলছে, স্থানীয় সময় গত বুধবার বিকেলে একটি বাড়িতে হামলার পর ছুরকিাঘাতের ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতরা হলেন ১৫ বছর বয়সী এক কিশোরী, ৬৩ বছর বয়সী এক নারী, ৪৯ এবং ২২ বছর বয়সী দুই পুরুষ। হামলার ঘটনায় ২২ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ জানিয়েছে, হামলার উদ্দেশ্য এখনও স্পষ্ট নয়। ফ্লোরেন্স স্ট্রিটে একটি বাড়িতে হামলার ঘটনা ঘটলেও হামলাগুলো একাধিক স্থানে ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। উইনেবাগো কান্ট্রি শেরিফ গ্যারি কারুয়ানা বলেন, সন্দেহভাজন হামলাকারীর কাছ থেকে পালানোর সময় এক তরুণী হাত ও মুখে ছুরিকাঘাতের আঘাত পেয়েছেন। ওই তরুণী এখন হাসপাতালে চিকিৎসাধান। তরুণীকে সাহায্য করতে গিয়ে আরেক ব্যক্তিও আহত হয়েছেন। রকফোর্ড পুলিশ প্রধান কার্লা রেড বলেন, কারো শরীরে গুলির ক্ষত পাওয়া যায়নি। অন্য কোনো সন্দেহভাজন পলাতকও নেই।

তিনি বলেন, ‘কোনো শব্দেই এখন আমার অনুভূতি ব্যক্ত করা সম্ভব নয়। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার সমবেদনা।’ এক বিবৃতিতে রকফোর্ড শহরের মেয়র টম ম্যাকনামারা বলেন, ‘যারা প্রাণ হারিয়েছেন, তাদের পরিবার ও আমাদের সম্প্রদায়ের জন্য আমার হৃদয় ভেঙে যাচ্ছে।’